০৫ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ লক্ষ্মীছড়ি ইউএনও’র অভিযানে ১২জনকে জরিমানা।

থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ লক্ষ্মীছড়ি ইউএনও’র অভিযানে ১২জনকে জরিমানা।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় স্বাস্থ্যবিধি না মানায় অভিযান চালিয়ে জরিমানা আদায়ের পাশাপাশি করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। ৪এপ্রিল রোববার লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবীর এর নেতৃত্বে লক্ষ্মীছড়ি বাজার ও পার্শ্ববর্তি এলাকায় পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করেন।
করোনা পরস্থিতি মোকাবেলায় স্বাস্থ্য বিধি মানতে সচেতনতা বাড়ানোর লক্ষ্যেই পুলিশের এ কর্মসূচি পালন করছে। এছাড়াও মাইকিং করে এবং দোকান পাটে গিয়ে করোনা মহামারি থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মানার পরামর্শ দেয়া হচ্ছে পুলিশের পক্ষ থেকে।
লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবীর এসময় বলেন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান। ঘর থেকে বের হলেই অবশ্যই মাস্ক পরিধান করার পরামর্শ দেন তিনি। প্রায় ২৫০টি মাস্ক বিতরণ করা হয় বলে জানা গেছে।
এদিকে লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন অভিযান পরিচালনা করে মাস্ক পরিধান না করায় ১২জনকে জরিমানা করেন। জরিমানার পরিমান ১২০০টাকা বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019