সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ লক্ষ্মীছড়ি ইউএনও’র অভিযানে ১২জনকে জরিমানা।

থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ লক্ষ্মীছড়ি ইউএনও’র অভিযানে ১২জনকে জরিমানা।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় স্বাস্থ্যবিধি না মানায় অভিযান চালিয়ে জরিমানা আদায়ের পাশাপাশি করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। ৪এপ্রিল রোববার লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবীর এর নেতৃত্বে লক্ষ্মীছড়ি বাজার ও পার্শ্ববর্তি এলাকায় পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করেন।
করোনা পরস্থিতি মোকাবেলায় স্বাস্থ্য বিধি মানতে সচেতনতা বাড়ানোর লক্ষ্যেই পুলিশের এ কর্মসূচি পালন করছে। এছাড়াও মাইকিং করে এবং দোকান পাটে গিয়ে করোনা মহামারি থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মানার পরামর্শ দেয়া হচ্ছে পুলিশের পক্ষ থেকে।
লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবীর এসময় বলেন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান। ঘর থেকে বের হলেই অবশ্যই মাস্ক পরিধান করার পরামর্শ দেন তিনি। প্রায় ২৫০টি মাস্ক বিতরণ করা হয় বলে জানা গেছে।
এদিকে লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন অভিযান পরিচালনা করে মাস্ক পরিধান না করায় ১২জনকে জরিমানা করেন। জরিমানার পরিমান ১২০০টাকা বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English