মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:০৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
পটুয়াখালীতে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা, অবরুদ্ধ ইউএনও।

পটুয়াখালীতে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা, অবরুদ্ধ ইউএনও।

পটুয়াখালী প্রতিনিধি:: সমুদ্রসৈকত কুয়াকাটায় করোনাকালীন চলমান লকডাউন নিয়ে জনসচেতনতামূলক প্রচারণাসহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে হামলার শিকার হয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো. শহীদুল হক। গতকাল সোমবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ইউএনও গাড়িসহ অবরুদ্ধ ও হামলার শিকার হন।

এ ঘটনায় ট্যুরিস্ট ও মহিপুর থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশি সহায়তায় অবরুদ্ধ ইউএনও কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের অফিসে আশ্রয় নিতে বাধ্য হন।

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো. শহীদুল হক সাংবাদিকদের এ প্রতিবেদককে জানান, করোনাকালীন চলমান লকডাউন নিয়ে জনসচেতনতামূলক প্রচারণার সময় দুই জুয়াড়িকে আটক করে ট্যুরিস্ট পুলিশের টহল দল। এ নিয়ে তাদের সঙ্গীদের সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে লাঠিচার্জ করে ট্যুরিস্ট পুলিশ। পরে ইলিয়াস শেখ ও বাচ্চু শেখের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার গাড়িতে হামলা চালায়।

ওসি জানান, এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English