২৯ মার্চ ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ কেন্দ্রে আবারও অগ্নিকান্ড।

সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ কেন্দ্রে আবারও অগ্নিকান্ড।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ কেন্দ্রে আবারও অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ৪ এপ্রিল (সোমবার) রাত ৮টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। কুমারগাঁওয়ে বিদ্যুৎ কেন্দ্রে অগ্নিকান্ডের কারণে সিলেটের ৫টি বিক্রয় ও বিতরণ অঞ্চলে প্রায় ৩ ঘন্টা বিদ্যুৎ সাপলাই বন্ধ ছিল। ২০২০ সালের ১৭ নভেম্বর দুপুরে বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছিল । সে সময় সিলেটে প্রায় ৩১ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল।
সিলেটের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (ব্ক্রিয় ও বিতরণ বিভাগের) একজন কর্মকর্তা জানান, আগুণের সূত্রপাত সম্পর্কে নিশ্চিত করেন এবং তিনি জানান,আগুন লাগার সাথে সাথে দ্রæত নেভানো হয়েছে। বড় ধরণের কোন ক্ষয় ক্ষতি হয়নি । তিনি বলেন কিছু কাঠের বাক্স পুড়েছে । আর তেমন কোন ক্ষতি সাধিত হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019