০২ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের উদ্যোগে মে দিবস পালিত নানা আয়োজনে ঘোড়াঘাটে মে দিবস পালিত বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
বরিশাল কেন্দ্রীয় কারাগারে বন্দিদের সঙ্গে অনির্দিষ্টকালের জন্য সাক্ষাৎ বন্দ।

বরিশাল কেন্দ্রীয় কারাগারে বন্দিদের সঙ্গে অনির্দিষ্টকালের জন্য সাক্ষাৎ বন্দ।

আজকের ক্রাইম ডেক্স:: একমাসের মধ্যেই আবারো অনির্দিষ্টকালের জন্য বরিশাল কেন্দ্রীয় কারাগারের বন্দিদের সঙ্গে স্বজনদের সাক্ষাৎ বন্ধ করা হয়েছে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন জেল সুপার শাহ আলম।

তিনি বলেন, দেশে করোনার প্রার্দুভাব বেড়ে যাওয়ায় সরকারি নির্দেশনা মোতাবেক বরিশাল কেন্দ্রীয় কারাগারে থাকা হাজতী ও কয়েদির স্বজনদের স্বাক্ষাৎ বন্ধ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে পুনরায় দেখা করার কোন সুযোগ থাকবে না।

জেল সুপার বলেন, কারা অধিদফতর থেকে আদেশের কপি শনিবার বরিশালে পৌঁছেছে এবং আজ রবিবার থেকেই তা কার্যকর করা হয়েছে।

এর আগে গত বছর করোনা পরিস্থিতির কারণে বন্দিদের সঙ্গে স্বজনদের সাক্ষাৎকার বন্ধ করা হয়েছিল। সেটা এক বছর বলবৎ ছিল। পরে করোনা পরিস্থিতি কিছুটা ভালো হলে এক বছর পর চলতি বছরের মার্চে আবার দেখা সাক্ষাৎ শুরু হয়। তবে আগের মতই নিয়ম অনুয়াযী সাধারণ বন্দিরা তাদের স্বজনদের সঙ্গে টেলিফোনে কথা বলতে পারবেন। সেটা ৮ থেকে বাড়িয়ে ১০ মিনিট করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019