১৯ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
বরিশাল কেন্দ্রীয় কারাগারে বন্দিদের সঙ্গে অনির্দিষ্টকালের জন্য সাক্ষাৎ বন্দ।

বরিশাল কেন্দ্রীয় কারাগারে বন্দিদের সঙ্গে অনির্দিষ্টকালের জন্য সাক্ষাৎ বন্দ।

আজকের ক্রাইম ডেক্স:: একমাসের মধ্যেই আবারো অনির্দিষ্টকালের জন্য বরিশাল কেন্দ্রীয় কারাগারের বন্দিদের সঙ্গে স্বজনদের সাক্ষাৎ বন্ধ করা হয়েছে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন জেল সুপার শাহ আলম।

তিনি বলেন, দেশে করোনার প্রার্দুভাব বেড়ে যাওয়ায় সরকারি নির্দেশনা মোতাবেক বরিশাল কেন্দ্রীয় কারাগারে থাকা হাজতী ও কয়েদির স্বজনদের স্বাক্ষাৎ বন্ধ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে পুনরায় দেখা করার কোন সুযোগ থাকবে না।

জেল সুপার বলেন, কারা অধিদফতর থেকে আদেশের কপি শনিবার বরিশালে পৌঁছেছে এবং আজ রবিবার থেকেই তা কার্যকর করা হয়েছে।

এর আগে গত বছর করোনা পরিস্থিতির কারণে বন্দিদের সঙ্গে স্বজনদের সাক্ষাৎকার বন্ধ করা হয়েছিল। সেটা এক বছর বলবৎ ছিল। পরে করোনা পরিস্থিতি কিছুটা ভালো হলে এক বছর পর চলতি বছরের মার্চে আবার দেখা সাক্ষাৎ শুরু হয়। তবে আগের মতই নিয়ম অনুয়াযী সাধারণ বন্দিরা তাদের স্বজনদের সঙ্গে টেলিফোনে কথা বলতে পারবেন। সেটা ৮ থেকে বাড়িয়ে ১০ মিনিট করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019