রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
খাগড়াছড়ি সদর জোনের সহায়তায় পানছড়ির প্রিয়রঞ্জন পেলো দৃষ্টিনন্দন ঘর।

খাগড়াছড়ি সদর জোনের সহায়তায় পানছড়ির প্রিয়রঞ্জন পেলো দৃষ্টিনন্দন ঘর।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার পানছড়ির বয়ো:বৃদ্ধ প্রতিবন্ধী প্রিয়রঞ্জন চাকমা অবশেষে ¯^-পরিবারে উঠলো পাকা ঘরে। তার ¯^প্ন পূরণ করে দৃষ্টিনন্দন একটি বাড়ি নির্মাণ করে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি সদর জোন। ৩ এপ্রিল শনিবার খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহিদুল ইসলাম সরেজমিনে উপস্থিত থেকে প্রিয়রঞ্জন চাকমার হাতে ঘরের চাবি তুলে দেন। এ সময় আবেগে চোখে জল আসে প্রিয়রঞ্জনের। কান্নাজড়িত কন্ঠে জানায়, ছিলাম আমি ভাঙ্গা ঘরে আজ থেকে থাকবো ¯^প্নের পাকা ঘরে।

বাংলাদেশ সেনাবাহিনীর জন্য সবাই প্রাণ খুলে আর্শিবাদের কথা জানান। গত ৯মার্চ অনলাইনে প্রকাশিত” পানছড়ির প্রিয়রঞ্জনের আকুতি একখানা ঘর” সংবাদটি দৃষ্টিগোচর হয় খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে: কর্ণেল মো: জাহিদুল ইসলামের। অবশেষে ১৩মার্চ থেকে খাগড়াছড়ি সদর জোনের তত্ত¡াবধানে ঘর নির্মাণের কার্যক্রম শুরু করে খুব দ্রুত সময়ে সম্পন্ন করে ৩ এপ্রিল শনিবার সকালে ঘরের চারি হস্তান্তর করা হয়। চার-পাঁচটি খুটির উপর কোন রকম দাড়িয়ে থাকা চারিদিকে ভাঙ্গা বেড়ার ঘরের আদলে এখন শোভা পাচ্ছে দৃষ্টিনন্দন পাকা বাড়ি আর প্রিয় রঞ্জনের চোখে-মুখে ¯^স্তির হাসি।

ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন সাফিন আল সাইফ পলক, দীঘিনালা উপজেলা চেয়ারম্যান মো: আবুল কাশেম, পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: দুলাল হোসেন, পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা, সাবেক চেয়ারম্যান সুব্রত চাকমা প্রমুখ। বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি জোন এবারের হাড়কাঁপানো শীতে শীতবস্ত্র, বিভিন্ন বিদ্যালয়-ক্লাবে ক্রীড়া সামগ্রী, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, করোনার মহামারীতে খাদ্য সামগ্রী প্রদানসহ বয়ো:বৃদ্ধ ও প্রতিবন্ধীদের নানান সহায়তা দিয়ে সকল সম্প্রদায়ের মন জয় করেছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনীর অপরিসীম ভূমিকার কথা জানালেন অনেকেই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English