রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
সিলেট কোর্ট পয়েন্টে খেলাফত মজলিসের প্রতিবাদ সভা’মামুনুল হককে ষড়যন্ত্রের শিকার।

সিলেট কোর্ট পয়েন্টে খেলাফত মজলিসের প্রতিবাদ সভা’মামুনুল হককে ষড়যন্ত্রের শিকার।

আবুল কাশেম রুমন,সিলেট: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব, হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে ষড়যন্ত্রমূলক ভাবে হেনস্তা করার প্রতিবাদে সিলেট নগরীর কোর্ট পয়েন্টে বাদ এশা বাংলাদেশ খেলাফত মজলিস সিলেটের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহর সভাপতিত্বে ও জেলা শাখার সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরীর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় নায়েবে আমীর ও হেফাজতের কেন্দ্রীয় নেতা মাওলানা রেজাউল করিম জালালী বলেন, ষড়যন্ত্র করে মাওলানা মামুনুল হকের প্রতিবাদী কণ্ঠকে স্তব্ধ করা যাবে না। তার সঙ্গে অশুভ আচরণকারীদের অভিলম্বে গ্রেফতার করতে হবে। মাওলানা মামুনুল হকের জনপ্রিয়তায় ঈষার্ন্বিত হয়ে সরকার দলীয় ক্যাডার বাহিনী তাঁকে আজ সোনারগাঁওয়ে হেনস্তা করেছে। এ ধরনের আচরণ দেশ ও জাতির জন্য ক্ষতিকর।
সমাবেশে বক্তারা বলেন, হামলা-মামলা করে ইসলামের অগ্রযাত্রাকে বন্ধ করা যাবে না। এ ধরনের পরিকল্পিত ষড়যন্ত্র বন্ধ না হলে বিক্ষুব্ধ জনতা গণআন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি হলে এর দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। সরকারকে মনে রাখা দরকার আলেম উলামাদের অপমান করে ক্ষমতায় থাকা যাবে না।
তাৎক্ষণিক সমাবেশে বক্তব্য রাখনে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসিচব মাওলানা আব্দুল আজিজ, সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ ইকবাল হোসাইন, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম, মুফতি রশিদ আহমদ, মাওলানা ছানা উল্লাহ, হেফাজত নেতা মুফতি ফয়জুল হক জালালাবাদী, মহানগরের সহ সাধারণ সম্পাদক আব্দুল গফফার, হাফিজ মাওলানা এখলাছুর রহমান, জেলার সাংগঠনিক সম্পাদক মুফতি মুহাম্মদ মাহবুবুল হক, সিলেট জেলা বায়তুল মাল সম্পাদক মুফতি সৈয়দ নাছির উদ্দিন আহমদ, মাওলানা আব্দুল মান্নান আজাদ, মহানগর নেতা মাওলানা আবুল হোসেন, হেফাজত নেতা মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবীরি, মাওলানা মতিউর রহমান, মাওলানা মনির উদ্দিন, মাওলানা আব্দুল হালিম, মাওলানা মাহবুবুল আলম, হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, এস.এম উসামা প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English