রবিবার, ০৯ মে ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
সিলেটে কোয়ারেন্টিনে থাকা এক প্রবাসী নারীকে যৌন হয়রানি অভিযোগ !! গ্রেফতার-১।

সিলেটে কোয়ারেন্টিনে থাকা এক প্রবাসী নারীকে যৌন হয়রানি অভিযোগ !! গ্রেফতার-১।

আবুল কাশেম রুমন,সিলেট: যুক্তরাজ্য থেকে দেশে আসা এক নারী ১৪ দিনে কোয়ারেন্টিনে থাকা অবস্থায় যৌন হয়রাণীর শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
১লা (এপ্রিল) বৃহস্পতিবার রাতে সিলেটের দরগা গেইটস্থ হোটেল নুরজাহান কোয়ারেন্টিনে থাকা অবস্থায় এ ঘটনা ঘটেছে। খরব পেয়ে পুলিশ হোটেল বয়কে গ্রেফতার করেছে।
জানা যায়-সদ্য ফেরত যুক্তরাজ্য থেকে ৬ জন প্রবাসী হোটেল নুরজাহানে অবস্থান করেন,সরকারের নির্দেশনা অনুযায়ী কোয়ারেন্টিনে এসময় একটি কক্ষে এক তরুণী অবস্থানে থাকা অবস্থায় ওই হোটেলের এক কর্মীচারী তাকে প্রায় উক্তত্ব শুরু করে এবং এ পর্যায়ে রুমে ঢুকে যৌন হয়রাণী করে বলে অভিযোগ করেন ভূক্তভোগী নারী। সাথে সাথে প্রবাসী নারীর আত্মীয় স্বজন হোটেল কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করলে তেমন সাড়া দেয়নি। হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে সন্তুটিমূলক কোন জবাব না পাওয়ায় তারা পুলিশকে খবর দেন পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে অভিযোক্তকে গ্রেফতার করে কোতোয়ালী থানা নিয়ে যায়।
এ ব্যাপারে কোতায়ালী থানার পুলিশ এসআই সাঈদ আহমদ জানান, সিসিটিভির ফুটেজ দেখে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English