২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার কাঁচি দিয়ে গলা কেটে মাকে হত্যা, ঘাতক ছেলে গ্রেফতার শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব
সিলেটে হরতালে হামলা ও ভাংচুরের অভিযোগে হেফাজতের দুই শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ

সিলেটে হরতালে হামলা ও ভাংচুরের অভিযোগে হেফাজতের দুই শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: দেশ ব্যাপী নৈরাজ্য পরিস্থিতি সাধারণ মানুষকে জিম্মি করে হেফাজতে অযৌক্তিক হরতাল সিলেটে হেফাজতে কর্মসূচী পালন কালে রাস্তাঘাটে গাড়ি ভাংচুর পথচারী মানুষের নির্যাতন, বেআইনি ভাবে জনতাবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে মিলিত হয়ে পুলিশের উপর হামলা ও কর্তব্য কাজে বাধা প্রদান এবং পুলিশ সদস্যকে হত্যার উদ্দেশ্যে মারপিট,জখম ভয় ভীতি প্রদর্শন সহ পুলিশ লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করার অপরাধ আনিয়ে সিলেটের কোতায়ালী মডেল থানায় মামলা দয়ে করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।
২৮ (মার্চ) সোমবার মধ্যরাতে বন্দরবাজার পুলিশ পাঁড়ির ইনচার্জ (এসআই) মোস্তাফিজুর রহমান বাদী হয়ে পুলিশ আক্রান্ত ও বিস্ফোরক দ্রব্য আইনে এ মামলা দায়ের করেন। মামলা নং -৭৯ (০৩)২০২১।
এ মামলায় জামায়াত-শিবির ও হেফাজতের গ্রেফতারকৃত ১৬ জনের নাম উল্লেখ করে এজাহারে অজ্ঞাত ১৫০/২০০ আসামী করা হয়। সিলেটে কোতোয়ালী মডেল থানার ওসি আবু ফরহাদ খান এ তথ্যটি নিশ্চিত করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019