রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
সিলেটে হরতালে হামলা ও ভাংচুরের অভিযোগে হেফাজতের দুই শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ

সিলেটে হরতালে হামলা ও ভাংচুরের অভিযোগে হেফাজতের দুই শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: দেশ ব্যাপী নৈরাজ্য পরিস্থিতি সাধারণ মানুষকে জিম্মি করে হেফাজতে অযৌক্তিক হরতাল সিলেটে হেফাজতে কর্মসূচী পালন কালে রাস্তাঘাটে গাড়ি ভাংচুর পথচারী মানুষের নির্যাতন, বেআইনি ভাবে জনতাবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে মিলিত হয়ে পুলিশের উপর হামলা ও কর্তব্য কাজে বাধা প্রদান এবং পুলিশ সদস্যকে হত্যার উদ্দেশ্যে মারপিট,জখম ভয় ভীতি প্রদর্শন সহ পুলিশ লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করার অপরাধ আনিয়ে সিলেটের কোতায়ালী মডেল থানায় মামলা দয়ে করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।
২৮ (মার্চ) সোমবার মধ্যরাতে বন্দরবাজার পুলিশ পাঁড়ির ইনচার্জ (এসআই) মোস্তাফিজুর রহমান বাদী হয়ে পুলিশ আক্রান্ত ও বিস্ফোরক দ্রব্য আইনে এ মামলা দায়ের করেন। মামলা নং -৭৯ (০৩)২০২১।
এ মামলায় জামায়াত-শিবির ও হেফাজতের গ্রেফতারকৃত ১৬ জনের নাম উল্লেখ করে এজাহারে অজ্ঞাত ১৫০/২০০ আসামী করা হয়। সিলেটে কোতোয়ালী মডেল থানার ওসি আবু ফরহাদ খান এ তথ্যটি নিশ্চিত করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English