২৫ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বাবুগঞ্জে কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জে কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ ( বরিশাল) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী নূরে আলম বেপারী কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত মধ্য ভূতের দিয়া হাইস্কুল মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভায় কেদারপুর ইউনিয়নের (নৌকা) প্রতীকের প্রার্থী নূরে আলম বেপারী এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইউসুফ হাওলাদারের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম খালেদ হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক মৃধা মুহাঃ আক্তার উজ জামান মিলন, সহ-সভাপতি শাহিনুর ইসলাম সিকদার, সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান মাস্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, মোঃ কামাল হোসেন খন্দকার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া সহ কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন,উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে বাবুগঞ্জে ৪ টি ইউনিয়নে নৌকার বিজয়ী হবে। নৌকা বিজয়ী করতে সকল মতপার্থাক্য ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিভাবক জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর দেয়া নৌকা প্রতীকের পক্ষে নিজেদের বিলিয়ে দিতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019