১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার
বাবুগঞ্জে আগুনে পুড়ে দুটি ঘর ভস্মীভূত। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জে আগুনে পুড়ে দুটি ঘর ভস্মীভূত। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ ( বরিশাল) প্রতিনিধি ঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুরে আগুনে পুড়ে দুটি ঘর ভস্মীভূত হয়েছে। এতে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কেদারপুর ইউনিয়নের পশ্চিম ভূতের দিয়া গ্রামের ইসহাক আকন ও মোস্তাফা আকনের ঘরে আজ দুপুর ১২ টার দিকে রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়লে দুটি ঘর পুরে ভস্মীভূত হয়ে যায়। এসময় লোকজন বাবুগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের লোকজন আসার আগেই স্থানীয় লোকজনের চেষ্টায় ১ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও দুটি ঘর পুরে ভস্মীভূত হয়ে যায় । খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন আসন্ন কেদারপুর ইউপি নির্বাচনে ওয়ার্কাস পার্টির চেয়ারম্যান প্রার্থী মোঃ জামাল উদ্দিন, পশ্চিম ভূতের দিয়া ( ৫ নং ওয়ার্ডের) গ্রামের সমাজসেবক ও মেম্বর প্রার্থী আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন, মোঃ লাভলু হাওলাদার প্রমূখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019