২৫ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
মোদী বিরোধী আন্দোলনে সিলেটে গ্রেফতার ১৪ শিবির নেতাকর্মী। আজকের ক্রাইম-নিউজ

মোদী বিরোধী আন্দোলনে সিলেটে গ্রেফতার ১৪ শিবির নেতাকর্মী। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ আগমনের প্রতিবাদে সিলেট নগরীর নয়াড়সক এলাকা ছিল উত্তাল। দফায় দফায় পুলিশে সাথে সংর্ঘষ হয়ে থাকে। শনিবার (২৭ মার্চ) দুপুরে সিলেট নগরীর নয়াড়ক এলাকা থেকে ১৭ শিবির নেতাকর্মীদের আটক করেছে পুলিশ। শিবির নেতাকর্মীর ব্যবহৃত ১৫ টি মোটর সাইসেল জব্দ করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাদের। আর যাদের আটক করা হয়েছে তারা হলেন- জুয়েল আহমদ (২০), মোজাহিদুল ইসলাম ও সাইদুর ইসলাম (২২), তাফায়ের আহমদ (২১), মো. হাফিজুর রহমান (২০), তাহের আহমদ সহ আর কয়েজন্। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে সফর এর বিরোধীতা করে নয়াসড়ক এলাকায় শিবিরের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে এসময় পুলিশ তাদের বাধা দিলে শিবিরের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। পরে পুলিশ ধাওয়া দিয়ে ১৪ শিবির নেতা কে আটক করে। এবং তাদের ১৫টি মোটর সাইকেল জদ্ধ করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019