রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বাংলাবান্ধায় বিজিবি-বিএসএফ‘র জয়েন্ট রিট্রিট সেরিমনি। আজকের ক্রাইম-নিউজ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বাংলাবান্ধায় বিজিবি-বিএসএফ‘র জয়েন্ট রিট্রিট সেরিমনি। আজকের ক্রাইম-নিউজ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি ঃ
বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবাষির্কী উপলক্ষে তেঁতুলিয়ার বাংলাবান্ধায় বিজিবি ও বিএসএফের সদস্যদের অংশগ্রহণে জয়েন্ট রিট্রিট সেরিমনি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বাংলাবান্ধা জিরো পয়েন্টে মনোমুগ্ধকর এক প্যারেড অনুষ্ঠিত হয়। করোনাকালে জয়েন্ট রিট্রিট সেরিমনি বন্ধ থাকলেও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী স্মরণীয় করে রাখতে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী এ আয়োজন করে ।
বিজিবি বিএসএফ প্যারেড কন্টিনজেন্ট চমকপ্রদ ও মনোমুগ্ধকর কুচকাওয়াজ ও যথাযথ সম্মান প্রদর্শনের মাধ্যমে দুই দেশের জাতীয় পতাকা নামানোই হলো জয়েন্ট রিট্রিট সেরিমনি। দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর দৃষ্টিনন্দন এই মহড়া দেখতে উভয় দেশের বিভিন্ন শ্রেণি পেশার লোকজন সহ সরকারি বে-সরকারি প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা। প্যারেড শেষে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শুভেচ্ছা স্মারক বিনিময় করেন বিজিবি বিএসএফের কর্মকর্তারা। এসময় বক্তব্য রাখেন বিজিবি‘র অতিরিক্ত মহাপরিচালক ও রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক ও বিএসএফের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি সুনিল কুমার। বক্তব্যে উঠে আসে জয়েন্ট রিট্রিট সেরিমনি সীমান্তে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী সৌহার্দপূর্ণ সম্পর্ক আরও দৃঢ় করার কথা। এ সময় পঞ্চগড় সীমান্তে একটি সীমান্ত হাট ¯াপনের দাবি উঠলে তা বাস্তবায়নে সহযোগিতার আশ^াস দেন তারা।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, বিজিবি‘র ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল এস এম আজাদ, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা ও দায়রা জজ শরিফ হোসেন হায়দার, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, উপজেলা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English