১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
রাজশাহীর কাটাখালীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭। আজকের ক্রাইম-নিউজ

রাজশাহীর কাটাখালীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭। আজকের ক্রাইম-নিউজ

সুবাস, স্টাফ রিপোর্টার রাজশাহীঃ

রাজশাহীর কাটাখালীর কাপাসিয়া এলাকায় হানিফ বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। সংঘর্ষের পর অগ্নিকাণ্ডে এ হতাহতের ঘটনা ঘটেছে। আজ ২৬ মার্চ শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে কাটাখালি থানার সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মতিয়ার রহমান জানান, রাজশাহী থেকে যাত্রীবাহী একটি হানিফ বাস ঢাকার দিকে যাচ্ছিল ও রংপুর থেকে একটি মাইক্রোবাস রাজশাহীর দিকে যাচ্ছিল। পথে মাইক্রোবাসটি রাজশাহীর কাটাখালি থানার সামনের পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের ভিতরেই আগুনে পুড়ে ১১ জন নিহত হয়। তবে কতজন আহত হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের নাম পরিচয় জানা যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019