রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
সিলেটে বাল্য বিবাহ ও যৌতুকের বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তুলতে হবে : মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেটে বাল্য বিবাহ ও যৌতুকের বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তুলতে হবে : মেয়র আরিফুল হক চৌধুরী

আবুল কাশেম রুমন,সিলেট:সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন বৈধ এবং হালাল বিবাহ সম্পন্ন করার মধ্য দিয়ে মুসলিম ম্যারেজ রেজিস্ট্রাররা সমাজের একটি গুরুত্বপূর্ণ কাজ করে থাকেন ।
যুগ যুগ থেকে সিলেটের নিকাহ ও তালাক রেজিস্ট্রারগণ সুদৃঢ় ঐক্য ও হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলেছেন ।নিরাপদ সামাজিক জীবন ব্যবস্থা নিশ্চিত করতে নিকাহ ও তালাক রেজিস্ট্রারগণ সমাজে বিশেষ ভূমিকা রাখেন।
তিনি আরো বলেন প্রত্যেক কাজী সাহেবকে নিজ নিজ অবস্থান থেকে বাল্য বিবাহ, নারী নির্যাতন ও যৌতুকের বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তুলতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্ঠায় আমাদের সমাজ একদিন সুন্দর হয়ে উঠবে। তিনি করপোরেশনের পক্ষ থেকে সমিতির একটি কার্যালয় প্রদানের বিষয়টি বিবেচনা করবের বলে আশ্বাস প্রদান করেন ।
তিনি মঙ্গলবার (২৩ মার্চ) সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কল্যান সমিতির অভিষেক ও তথ্য কণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সিলেট মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কল্যান সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা কাজী মো: বদরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মো: আব্দুল হাসিব ভুঁইয়ার পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন কাজী মাওলানা শেখ আব্দুল মজিদ। অনুষ্ঠানে নতুন কমিটির নাম ঘোষনা করেন সাবেক সভাপতি মাওলানা কাজী রফিক আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মাওলানা রিয়াজ উদ্দিন, কাজী মাওলানা জামাল উদ্দিন, কাজী মাওলানা সিরাজুল হক, কাজী মাওলানা হাফিজ মো. আমীনুল ইসলাম, কাজী মাওলানা আব্দুশ শাকুর, কাজী মাওলানা আবুল ফাত্তাহ, বড়লেখা উপজেলা সভাপতি কাজী মাওলানা হুমায়ূন রশিদ চৌধুরী, কাজী মাওলানা আব্দুস সবুর, মাওলানা হিফজুর রহমান, কাজী মাওলানা আব্দুর রহিম ও মাওলানা নুরুল ইসলাম চৌধূরী।
এসময় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক আব্দুর রহিম মজুমদার, সৈয়দ জুনায়েদুর রহমান ও মাওলানা আবু তাহের প্রমুখ।
এসময় নতুন নিয়োগপ্রাপ্ত দুজন কাজী হলেন- কাজী মাওলানা আলিম উদ্দিন ও কাজী মাওলানা আব্দুশ শাকুর। শুরুতে কোরআন তেলাওয়াত করেন কাজী মাওলানা জরিফ উদ্দিন, হামদ ও নাত পরিবেশন করেন কাজী মাওলানা আনোয়ার হোসেন ও মো. মোফাজ্জল হোসেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English