১৯ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
বরিশাল/ লেবুখালী সেতুতে যানবাহন চলাচলে টোল নির্ধারণ। আজকের ক্রাইম-নিউজ

বরিশাল/ লেবুখালী সেতুতে যানবাহন চলাচলে টোল নির্ধারণ। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বরিশাল-পটুয়াখালী মহাসড়কে পায়রা নদীর ওপর লেবুখালী সেতু দিয়ে চলাচলকারী যানবাহনের জন্য টোল নির্ধারণ করেছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ।

গত ১৮ মার্চ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের (টোল অধিশাখা) উপসচিব ফাহমিদা হক খান স্বাক্ষরিত এ সংক্রান্ত এক গেজেট প্রকাশ করা হয়।

গেজেটে বলা হয়, লেবুখালী সেতুতে ট্রেইলার ৯৪০ টাকা, হেভি ট্রাক ৭৫০ টাকা, মিডিয়াম ট্রাক ৩৭৫ টাকা, বড় বাস ৩৪০ টাকা, মিনি ট্রাক ২৮০ টাকা, কৃষিকাজে ব্যবহৃত যান ২২৫ টাকা, মিনিবাস-কোস্টার ১৯০ টাকা, মাইক্রোবাস ১৫০ টাকা, ফোর হুইল চালিত যানবাহন ১৫০ টাকা, সিডান কার ৯৫ টাকা, ৩-৪ চাকার মোটরাইজড যান ৪০ টাকা, মোটরসাইকেল ২০ টাকা, রিকশা, ভ্যান, সাইকেল এবং ঠেলাগাড়ি ১০ টাকা টোল নির্ধারণ করা হলো।
প্রসঙ্গত উল্লেখ্য, লেবুখালী সেতুর কাজ শেষ পর্যায়ে। সেতুটি এখন পুরোপুরি দৃশ্যমান। বর্তমানে এর উভয় দিকে সাত কিলোমিটার জুড়ে অ্যাপ্রোচ সড়ক নির্মাণের কাজ চলছে। সেতুটি চার লেনবিশিষ্ট এক হাজার ৪৭০ মিটার (৪,৮২০ ফুট) দৈর্ঘ্যের।

পায়রা (লেবুখালী) সেতু নির্মাণ প্রকল্প পরিচালক প্রকৌশলী মোহাম্মদ আবদুল হালিম জানান, ২০২১ সালের মধ্যে সেতুর সার্বিক কাজ শেষ করে চলাচলের জন্য উন্মুক্ত করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019