মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:২৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেটে সাইবার ট্রাইব্যুনাল চালু। আজকের ক্রাইম-নিউজ

সিলেটে সাইবার ট্রাইব্যুনাল চালু। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের আদালত পাড়ায় যুক্ত হলো সাইবার ট্রাইব্যুনাল। আগামী ১লা এপ্রিল থেকে সাইবার ট্রাইব্যুনাল বিচারক (জেলা ও দায়রা জজ) হিসেবে পালন করবেন আবুল কাশেম। ১৬ মার্চ আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় ( আইন ও বিচার বিভাগ) বিচার শাখা-৩ এর প্রজ্ঞাপনের মাধ্যমে দায়িত্ব প্রদান করা হয়েছে বলে জানা যায়। এর আগে আবুল কাশেম তিনি সিলেটের সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন কর ছিলেন।
জানা যায়, বিচারক ১৯৭৭ সালের ১ জুলাই মৌলভীবাজার জেলার কুলাউড়া শহরে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন আবুল কাশেম। তিনি মৃত ইউসুফ আলী ও মৃত তৈয়বুন্নেছার ছেলে। তিনি কুলাউড়া উপজেলার ভুকশিমইল মাধ্যমিক বিদ্যালয় হতে ১৯৯২ সালে এসএসসি, ১৯৯৪ সালে নটরডেম কলেজ এইচএসসি ও ১৯৯৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে কৃতিত্বের সাথে এলএলবি (অনার্স) এবং ১৯৯৯ সালে এলএলএম পাশ করেন। তিনি ২০০০ সালে ২২তম বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করেন সরকরি ভাবে বিচারকের দায়িত্বে পালন করে আসছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English