২৮ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের আয়োজনে জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
রাজাপুরে ৫০০গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী সোহাগ বিবি পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ

রাজাপুরে ৫০০গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী সোহাগ বিবি পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি জেলার রাজাপুর ৫০০গ্রাম গাঁজাসহ মো. সোহাগ মোল্লা নামে এক মাদক ব্যাবসায়ী কে আটক করেছে ঝালকাঠি ডিবি পুলিশ। আজমঙ্গলবার বেলা পৌনে তিনটায় দিকে উপজেলা মঠবাড়ি ইউনিয়ের হাইলাকাঠি এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সোহাগ মোল্লা উপজেলার হাইলাকাঠি গ্রামের মৃত সুলতান মোল্লা ছেলে।
,ডিবি পুলিশ পরিদর্শক মোঃ মইন উদ্দিন সন্ধ্যায় জানায় ,আটক সোহাগ মোল্লা এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী।আজকের আমি ও পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোস্তফা দুপুরে হাইল্লাকাঠিতে অভিযান চালিয়ে সোহাগ মোল্লাকে গাজাঁ সহ আটক করেছি।
রাজাপুর থানার ডিউটি অফিসার জানান- এ ঘটনায় আটক মাদক ব্যবসায়ী সোহাগ মোল্লার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019