১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন
চুয়াডাঙ্গার লোকনাথপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা করলো স্বামী। আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গার লোকনাথপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা করলো স্বামী। আজকের ক্রাইম-নিউজ

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ঘাতক স্বামী। তবে নিহতের শাশুড়িকে আটক করেছে পুলিশ। নিহত নূরজাহান (৩২) দুই সন্তানের জননী। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার গভীর রাতে।

শনিবার (২৬শে ফেব্রুয়ারি) সকালে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নিহত নুরজাহানের মা রহিমন বেগম বলেন “প্রায়ই আমার মেয়েকে নির্যাতন করতো তার স্বামী ও শাশুড়ি। এর আগে একবার আমার মেয়েকে তালাকও দিয়েছিলো। দুটি সন্তানের কথা ভেবে আবারও সংসার জোড়া লাগিযে দেই এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূর শরীরে নির্যাতনের একাধিক চিহ্ন রয়েছে। বিশেষ করে মাথায় ও চোখে নির্মমভাবে আঘাত করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই সুন্নত আলী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019