২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
দুই বছরের শিশুকে ধর্ষণ মামলার আসামি জামিনে বের হয়ে পরিবারকে হুমকি। আজকের ক্রাইম নিউজ

দুই বছরের শিশুকে ধর্ষণ মামলার আসামি জামিনে বের হয়ে পরিবারকে হুমকি। আজকের ক্রাইম নিউজ

আজকের ক্রাইম ডেক্স

রাজধানীর তুরাগে দুই বছরের শিশুকে ধর্ষণ মামলার আসামি জামিনে বের হয়ে এসে হুমকি দিচ্ছে ভুক্তভোগীর পরিবারকে। ভয়ে পরিবার নিয়ে এলাকা ছাড়তে বাধ্য হয়েছেন নিম্নবিত্ত বাবা। মেডিকেল রিপোর্ট এবং আদালতে দেয়া তদন্ত প্রতিবেদনেও মিলেছে ধর্ষণের আলামত। তবুও ছয়মাস পর আসামি কিভাবে জামিন পেল, সে বিস্ময় কাটছে না শিশুটির পরিবারের। হুমকির অভিযোগ অস্বীকার করে আসামিপক্ষের দাবি পুরো বিষয়টি মিথ্যা এবং সাজানো।

ছোট্ট শিশুর বয়স এখন ৭। ২০১৬ সালে ছিল দুবছর। সে ধর্ষণের শিকার হয়েছে তুরাগে ৩৮ বছর বয়সী বাড়িওয়ালা লতিফুর রহমানের হাতে। এই বিভৎস ঘটনায় আসামি লতিফুর রহমান মায়ের কোল থেকে চকলেট দেয়ার কথা বলে নিয়ে যায় তাকে। পরিবারের অভিযোগ পরে নির্জন ঘরে নিয়ে ধর্ষণ করে শিশুটিকে। রাতের শিশুটি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালেও নিতে দেয়নি আসামিরা। তিনদিন পর কৌশলে বাড়ি থেকে বের হয়ে শিশুকে হাসপাতাল নিয়ে যান ভুক্তভোগী বাবা।
ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করলে ছয় মাস কারাভোগ করার পর অনেকটা গোপনীয়তায় জামিন নিয়ে বের হয়ে বাদীপক্ষকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন অভিযুক্ত।

শিশুটির বাবা বলেন, মামলাটা উঠিয়ে নে। না হলে তোর সমস্যা হবে। তুই একটা ভাড়াটিয়া, আমরা হলাম বাড়িওয়ালা।
মেডিকেল রিপোর্ট এবং তুরাগ থানা থেকে দেয়া তদন্ত রিপোর্টেও ধর্ষণের আলামত মিলেছে। কিন্তু কেন বাদীপক্ষকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে? রাজধানীর তুরাগের শেখদির টেকে আসামি লতিফুর রহমানের বাড়িতে গেলে পাওয়া যায়নি তাকে। যদিও আসামির ভাইদের দাবি, সম্পত্তির লোভে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে তদের।
অভিযুক্তদের পরিবার জানান, ওর বয়স ১৬ থেকে ১৭ মাস। তার সাথে এটা হয়। তাকে পাঁচকাঠা জমি লিখে দিতাম।
ঘটনার পর মামলার দায়িত্ব নিয়েছিল বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবী সমিতি। প্রতিষ্ঠানটির সভাপতি বলছেন, ধর্ষণ মামলার ধীরগতির কারণে অপরাধীরা জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বলপ্রয়োগ করেন।
জাতীয় মহিলা আইনজীবী সমিতি সভাপতি সালমা আলী বলেন, অনেক সময় হাইকোর্ট ও নিম্ন আদালত থেকে জামিনে বের হয়ে যায়। পরে ভুক্তভোগী পরিবারকে নানা ধরনের হুমকি দেয়।
বেসরকারি সংস্থা মানুষের জন্য ফাউন্ডেশনের প্রকাশিত শিশু পরিস্থিতি রিপোর্ট বলছে, শুধু ২০২০ সালেই ৬১৬টি শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। এছাড়া আইন ও সালিশ কেন্দ্র বলছে, ২০১৯ সালে দেশে ধর্ষণ ও গণধর্ষণের শিকার ১ হাজার ৪১৩ নারী ও শিশু।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019