সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৪০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছেন। আজকের ক্রাইম-নিউজ

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছেন। আজকের ক্রাইম-নিউজ

মোঃগোলাম রাব্বানী ডিমলা
নীলফামারী ১৮- ফেব্রুয়ারী
ডিমলা নীলফামারী- ডিমলা উপজেলায় আরও ১৫০টি ভূমিহীন ও গৃহনীয় পরিবার। আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় দ্বিতীয় পর্যায়ে উপজেলার ১৫০টি পরিবারকে ২ কোটি ৯২ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে সরকারী খাস জমিতে আধাপাকা ঘর নির্মান করে দেয়া হচ্ছে। প্রতিটি ভুমিহীন ও গৃহনীয় পরিবারের জন্য বরাদ্দ রয়েছে ১লাখ ৯৫ হাজার টাকা।
খগাখড়িবাড়ী ইউনিয়নের বন্দর খড়িবাড়ী গ্রামের ৭৬টি পরিবারের আধাপাকা ঘরের ভিত্তি প্রস্তর স্থাপন করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আফতাব উদ্দিন সরকার। এসময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক জনাব মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জনাব মোঃ তবিবুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্রনাথ রায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব জয়শ্রী রানী রায়, সহকারী কমিশনার( ভুমি)জনাব মোঃ মনোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ত্রান শাখার উপ-প্রকৌশলী ফেরদৌস আলম, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, উপজেলা আওলীগ সাধারণ সস্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু প্রমুখ।
উল্লেখ যে, আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় দ্বিতীয় পর্যায়ে উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের ৭৬টি, বালাপাড়া ইউনিয়নের ৬৪টি ও ডিমলা সদর ইউনিয়নের ১০টি নতুন ঘর স্থাপন করা হচ্ছে। এর আগে গত ২৩ জানুয়ারি প্রথম দফায় ১লাখ ৭৫হাজার টাকা ব্যয়ে খাস জমিতে ডিমলায় ১৮৫টি ঘর নির্মাণ করে ভূমিহীন ও গৃহনীয় পরিবারদের হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English