সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে ভালবাসা দিবসে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠিতে ভালবাসা দিবসে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠিতে ভালোবাসা দিবস পালনের নামে প্রেমিকাকে ধর্ষণ করেছে জনৈক এক যুবক। ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি বিকেলে ভুক্তভোগীর বাবা-মা বাসায় না থাকার সুযোগে ঝালকাঠি শহরের পূর্ব চাঁদকাঠি ব্র্যাক মোড় এলাকার বাসায় যায় যুবক প্রেমিক এমরান সরদার (২১)। একপর্যায়ে সেখানে ওই কিশোরীকে ধর্ষণ করে সে। এমন অভিযোগ এনে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ঝালকাঠি সদর থানার নির্যাতিতার মা বাদী হয়ে মামলা করলে দুপুর আড়াইটার তদন্তকারী কর্মকর্তা ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হযরত আলী শহরের পূর্ব চাঁদকাঠি ব্র্যাক মোড় এলাকা থেকে এমরানকে গ্রেপ্তার করেন। পরে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে- ৮মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিমের (১৪) সঙ্গে নলছিটির কাণ্ডপাশা গ্রামের আলমগীর সরদারের ছেলে এমরান সরদারের পরিচয় হয়। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে বিকেলে ভুক্তভোগীর বাবা-মা বাসায় না থাকার সুযোগে ঝালকাঠি শহরের পূর্ব চাঁদকাঠি ব্র্যাক মোড় এলাকার বাসায় যায় এমরান। এক পর্যায়ে ওই কিশোরীকে ধর্ষণ করে সে।

রাতে পৌনে ৮ টার দিকে কিশোরীর মা বাসায় এসে তার মেয়েকে ধর্ষনরত অবস্থায় দেখে চিৎকার করেন। এসময় ধর্ষক এমরান পালিয়ে যায় বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক হযরত আলী সাংবাদিকদের জানান, আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। পরবর্তী তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English