০৪ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
নিজের ছবিকে স্বামীর প্রেমিকা ভেবে ছুরিকাঘাত, স্ত্রী আটক। আজকের ক্রাইম-নিউজ

নিজের ছবিকে স্বামীর প্রেমিকা ভেবে ছুরিকাঘাত, স্ত্রী আটক। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
নিজের অল্প বয়সের ছবি কেউ চিনতে পারে না এমন কখনো হয়েছে ? হ্যা, এমনটাই হয়েছে। মেক্সিকোর এক নারী তার অল্পবয়সী ছবি চিনতে পারেন নি। উলটো স্বামীর প্রেমিকা ভেবে রাগন্বিত হয়ে আক্রমন করেছেন তার উপর। ছুরি দিয়ে এলোপাতারি কোপানো হয়েছে তাকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর মোবাইল নিয়মিত চেক করতেন লিওনোরা। হঠাৎ একদিন ফোন ঘাঁটতে গিয়ে স্বামীর সঙ্গে এক তরুণীর অনেকগুলো ছবি দেখতে পান। এতেই ক্ষেপে যান লিওনোরা।

এরপর স্বামী জুয়ানের সঙ্গে কোনোরকম আলোচনা না করে ছুরি হাতে ঝাঁপিয়ে পড়েন তার ওপর। এলোপাথারি কোপাতে থাকেন স্বামীকে। এক পর্যায়ে জুয়ান তার স্ত্রীর হাত থেকে ছুরি কেড়ে নিতে সক্ষম হন। এরপর লিওনোরাকে বুঝিয়ে বলেন কোথায় ও কবে তারা ছবিগুলো তুলেছিলেন।

জুয়ান জানান, কীভাবে তিনি পুরনো ছবিগুলো ডিজিটাল করে মোবাইল ফোনে সংরক্ষিত করেছেন। সব শুনে শান্ত হন লিওনোরা তাদের চিৎকার শুনে পুলিশে খবর দিয়েছিলেন এক প্রতিবেশী। সেই খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় মেক্সিকো পুলিশ।

জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে লিওনোরাকে গ্রেপ্তার করা হয়েছে। লিওনোরা মানসিক রোগে আক্রান্ত কি না, তা জানতে মনোবিদের সাহায্য নিচ্ছে পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019