সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:১৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা কেরু এন্ড কোম্পানীর চাকুরীচ্যুত শ্রমিকদের মানব বন্ধন। আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গার দর্শনা কেরু এন্ড কোম্পানীর চাকুরীচ্যুত শ্রমিকদের মানব বন্ধন। আজকের ক্রাইম-নিউজ

মোঃ রাজিবুল হোসেন,,
দামুড়হুদা থানা প্রতিনিধি::–

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা কেরু এন্ড কোম্পানীর চাকরির নামে কোটি কোটি টাকার অর্থ বানিজ্যর অভিযোগে তুলে চাকরি চ্যুত শ্রমিকরা মানব বন্ধন করেছে।
শনিবার বেলা ১১ টায় দর্শনা-মুজিবনগর সড়কের রেলবাজার বটতলা নামক স্থানে মানব বন্ধন কর্মসূচি পালন করে চিনিকলের চাকরিচ্যুত ৪২ জন শ্রমিক সহ অনেকেই।

চাকরি চ্যুত শ্রমিক এহসানুল হক রাজিব, রেজাউল করিম, হারুন অর রশিদ লিখিত বক্তব্যে বলেন, আমরা দর্শনা কেরু এন্ড কোম্পানীর চিনিকলে দিন হাজিরায় চাকুরি করে ১৫ থেকে ২০ বছর যাবত কাজ করে কোন রকম সংসার চালিয়ে আসছিলাম। কিন্তু কেরু এন্ড কোম্পানীর চিনিকলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ তৈয়ব আলি ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান আমাদের কে বাদ দিয়ে অন্য লোকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নিয়ে নতুন শ্রমিক নিয়েছে কেরু কোম্পানীতে। আমরা টাকা না দিতে পারায় আমাদের কে বাদ দেওয়া হয়েছে। অন্য শ্রমিকদের কাছ থেকে শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ চাকরির নামে কোটি কোটি টাকার অর্থ বানিজ্যর করেছে। বিষয়টি তদন্ত করার দাবী করেন তারা। তদন্ত করলে থলের বিড়াল বেরিয়ে আসবে বলে জানিয়েছে শ্রমিকরা। বর্তমানে চাকরি হারিয়ে এখন আমারা পথে পথে ঘুরছি। এ বয়সে ছেলে মেয়ে স্ত্রী ও বৃদ্ধ বাবা মা ভাই বোন নিয়ে কোথায় যাবো? কি করে সংসার চালাবো আমরা? চোখে শুধুই অন্ধকার দেখছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English