মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:২৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
ভালুকায় নব নির্বাচিত কাউন্সিলরের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন। আজকের ক্রাইম-নিউজ

ভালুকায় নব নির্বাচিত কাউন্সিলরের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন। আজকের ক্রাইম-নিউজ

এস.এম.সুজন খান, বিশেষ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ভালুকা পৌরসভার ১নং ওয়ার্ড থেকে মোঃ মাহবুবুর আলম সিদ্দিকী টানা ৪র্থবারের মত কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর তাকে ও তার কর্মীসমর্থকদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে এঅভিযোগ এনে কাউন্সিলরের পক্ষে সোমবার দুপুরে কোর্ট ভবন চত্তরে সংবাদ সম্মেলন করা হয়েছে ।
ভালুকা পৌরসভা ৩০ শে জানুয়ারী নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে মোঃমাহবুবুর আলম সিদ্দিকী দুলু পানির বোতল প্রতিক নিয়ে ৮২৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।
বিজয়ী কাউন্সিলর দুলুর ছোট ভাই সাইফুল হুদা সোহাগ জানান, পৌরসভা নির্বাচন ২০২১ অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও রির্টানিং অফিসার ভালুকা, পৌরসভা নির্বাচনে প্রাথমিক ভাবে মোঃ মাহবুবুর আলম সিদ্দিকী দুলুকে নির্বাচিত ঘোষনা করার পর পরাজিত প্রার্থী কামরুজ্জামান শাহজাহান , আমার ভাইসহ তার কর্মীসমর্থকদের বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছেন।
সাইফুল হুদা সোহাগ জানান, পরাজিত প্রার্থী শাহজাহান নির্বাচনে দিন শেষ মূহুর্তে পৌনে চারটার দিকে দুলু ভাইয়ের উপর অতর্কিত হামলা চালায়, সে বর্তমানে ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাদীন রয়েছে। পরাজিত প্রার্থী শাহজাহান ও অপর পরাজিত প্রার্থী শামছুজ্জামান সবুজ আমাদের কর্মীসমর্থকদের প্রাণনাশ সহ বিভিন্ন হুমকি প্রর্দশন করে নানা রকম অপপ্রচার চালাচ্ছেন। আমরা চরম নিরাপ্রত্তাহীনতায় ভোগতেছি । আমরা আপনাদের মাধ্যমে প্রশাসনের সহযোগীতা কামনা করছি। এসময় মাহবুবুর আলম সিদ্দিকী দুলুর স্ত্রী শাহনাজ পারভীন লিপি, মইনূল হুদা মানিক,আশরাফুল আলম সিদ্দিকী বুলু,হুমায়ন কবির,নইজুদ্দিন,তাজউদ্দিন, পারভীন সুলতানা,মকবুল হোসেন,তাসেন সেক,মোতালেব সহ কয়েক শত নারী পূরুষসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই কাউন্সিলর মাহবুবুর আলম সিদ্দিকী দুলু উপর হামলার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English