২৯ মার্চ ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
ভালুকায় নব নির্বাচিত কাউন্সিলরের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন। আজকের ক্রাইম-নিউজ

ভালুকায় নব নির্বাচিত কাউন্সিলরের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন। আজকের ক্রাইম-নিউজ

এস.এম.সুজন খান, বিশেষ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ভালুকা পৌরসভার ১নং ওয়ার্ড থেকে মোঃ মাহবুবুর আলম সিদ্দিকী টানা ৪র্থবারের মত কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর তাকে ও তার কর্মীসমর্থকদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে এঅভিযোগ এনে কাউন্সিলরের পক্ষে সোমবার দুপুরে কোর্ট ভবন চত্তরে সংবাদ সম্মেলন করা হয়েছে ।
ভালুকা পৌরসভা ৩০ শে জানুয়ারী নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে মোঃমাহবুবুর আলম সিদ্দিকী দুলু পানির বোতল প্রতিক নিয়ে ৮২৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।
বিজয়ী কাউন্সিলর দুলুর ছোট ভাই সাইফুল হুদা সোহাগ জানান, পৌরসভা নির্বাচন ২০২১ অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও রির্টানিং অফিসার ভালুকা, পৌরসভা নির্বাচনে প্রাথমিক ভাবে মোঃ মাহবুবুর আলম সিদ্দিকী দুলুকে নির্বাচিত ঘোষনা করার পর পরাজিত প্রার্থী কামরুজ্জামান শাহজাহান , আমার ভাইসহ তার কর্মীসমর্থকদের বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছেন।
সাইফুল হুদা সোহাগ জানান, পরাজিত প্রার্থী শাহজাহান নির্বাচনে দিন শেষ মূহুর্তে পৌনে চারটার দিকে দুলু ভাইয়ের উপর অতর্কিত হামলা চালায়, সে বর্তমানে ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাদীন রয়েছে। পরাজিত প্রার্থী শাহজাহান ও অপর পরাজিত প্রার্থী শামছুজ্জামান সবুজ আমাদের কর্মীসমর্থকদের প্রাণনাশ সহ বিভিন্ন হুমকি প্রর্দশন করে নানা রকম অপপ্রচার চালাচ্ছেন। আমরা চরম নিরাপ্রত্তাহীনতায় ভোগতেছি । আমরা আপনাদের মাধ্যমে প্রশাসনের সহযোগীতা কামনা করছি। এসময় মাহবুবুর আলম সিদ্দিকী দুলুর স্ত্রী শাহনাজ পারভীন লিপি, মইনূল হুদা মানিক,আশরাফুল আলম সিদ্দিকী বুলু,হুমায়ন কবির,নইজুদ্দিন,তাজউদ্দিন, পারভীন সুলতানা,মকবুল হোসেন,তাসেন সেক,মোতালেব সহ কয়েক শত নারী পূরুষসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই কাউন্সিলর মাহবুবুর আলম সিদ্দিকী দুলু উপর হামলার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019