১৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
পোলিং এজেন্টের উপস্থিতিতে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট গননা করা হবে-রির্টানিং অফিসার। আজকের ক্রাইম-নিউজ

পোলিং এজেন্টের উপস্থিতিতে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট গননা করা হবে-রির্টানিং অফিসার। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নুরুল আলম বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনে ভোট গ্রহনের পর প্রতিটি ভোট কেন্দ্রে পোলিং এজেন্টদের উপস্থিতে ভোট গননা শেষ করে ফলাফল বুঝিয়ে দিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা উপজেলা সদরে ফিরবেন। ভোট কেন্দ্রে যে কোন প্রকার দায়িত্ব অবহেলা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আসন্ন গৌরনদী পৌরসভা নির্বাচন উপলক্ষে সোমবার প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় বক্তৃতা কালে তিনি এ কথা বলেন।
উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজে উপজেলা নির্বাহি অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে প্রশিক্ষণ ও কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ মিজানুর রহমান তালুকদার। প্রশিক্ষক হিসেবে ছিলেন অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার মোঃ সোহেল সামাদ, সেক মুহাম্মদ জালাল উদ্দিন, মোঃ আবদুল হাই-হাদী, সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুল মান্নান, বানারীপাড়া নির্বাচন অফিসার মোঃ মনিরুজ্জামান। প্রশিক্ষণ কর্মশালায় ৩১৮ জন প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার অংশ গ্রহন করেন।
উল্লেখ্য, আগামি ৩০ জানুয়ারি গৌরনদী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019