বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে: প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ক্ষমতায় টিকে থাকতেই ডিজিটাল নিরাপত্তা আইন: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় টিনেজদের হালহকিকত…..। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় গ্রামে শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রাখছে ‘গ্রাম আদালত। আজকের ক্রাইম-নিউজ জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক, পাবেন না পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গৃহবধূর লাশ উদ্ধার! আটক-১। আজকের ক্রাইম-নিউজ এইচ টি ইমাম আর নেই। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গলায় ওড়না পেঁচানো ও মুখমণ্ডল রক্তাক্ত অবস্থায় ভুট্টার ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ৩৭ নারী-পুরুষ আটক। আজকের ক্রাইম-নিউজ রাঙ্গাবালীতে পুত্রবধু পেটালেন বৃদ্ধ শশুরকে। আজকের ক্রাইম-নিউজ
তেতুলিয়ায় গূহহীন ১৪২ পরিবার পল সরকারি বাড়ি। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়ায় গূহহীন ১৪২ পরিবার পল সরকারি বাড়ি। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :
মুজিববর্ষের উপহার হিসেবে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় সারা দেশ একযোগে প্রায় ৭০ হাজার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রী বাড়ি নির্মান করে দেন। তারই অংশ হিসেবে তেতুলিয়ার গৃহহীন ১৪২ পরিবারকেও বুঝিয়ে দেয়া হয় বাড়ির চাবি। আজ শনিবার সকাল গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিবর্ষ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান কর্মসূচির উদ্বাধনের পর উপজেলা পরিষদ হলরুমে উপকারভাগীদের মাঝে বাড়ির চাবি তুলে দেয়া হয়।
উপজলা প্রশাসনের তথ্যানুযায়ী, মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের উত্তরের সীমানাবর্তী উপজেলায় ‘জমিও নেই বাড়িও নেই’ এমন গৃহহীন পরিবারের প্রাথমিক পর্যায় জমি পাকা বাড়ি তৈরি করে দেওয়া হচ্ছে। সদর ইউনিয়নের ঈদগাহ, রনচন্ডী, শালবাহান, মাগুরমারী, তিরনইহাট ইউনিয়নের রওশনপুর, বাংলাবান্ধা ইউনিয়নের কাশিমগঞ্জ, দবনগর ইউনিয়নর ঝালঙ্গি ও বুড়াবুড়ি ইউনিয়নর মনিকাসহ বেশ কয়েকটি ¯ান আশ্রয়ন-২ প্রকল্পর নতুন ঘর নির্মান করা হয়েছে। আশ্রয়ণ প্রকল্পর এসব নির্মাণের কাজগুলা চলমান দেখত পাওয়া যায়। সরকারিভাবে প্রতিটি জমি পাকা ঘর নির্মাণ বরাদ্দ করা হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা। প্রতিটি পাকা ঘর থাকছে দুটি কক্ষ, রানাঘর, বারান্দা, শচাগার। সুপয় পানির জন্য থাকছে প্রতি দুটি পরিবারের জন্য একটি নলকূপ।
এসময় উপস্থিত উপজেলা নির্বাহী অফিসার সাহাগ চদ্র সাহা, উপজলা চয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, সহকারি কমিশনার (ভূমি) মাসুদুল হক, ভাইস চয়ারম্যান ইউসুফ আলী, মহিলা ভাইস চয়ারম্যান সুলতানা রাজিয়া, আওয়ামীলীগর সভাপতি বীর মুক্তিযাদ্ধা ইয়াসিন আলী মন্ডল, বীর মুক্তিযাদ্ধা আইয়ুব আলী, ইউনিয়ন পরিষদ চয়ারম্যানগণ , প্রশাসনর বিভিন দপ্তরর কর্মকর্তা, সাংবাদিক ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলন।
গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শুনে ও আশ্রয়ন প্রকল্পর তরি ডকুমটারি প্রদর্শন দেখ উপকারভাগীরা দৃষ্টিনন্দন বাড়ি পয়ে চোখের পানি ছেড়ে প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানান ও দীর্ঘায়ু কামনা করেন। #

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English