১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
চুয়াডাঙ্গা পুলিশ লাইনে মাস্টার প্যারেড, মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত: আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গা পুলিশ লাইনে মাস্টার প্যারেড, মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত: আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি:::-

আজ রবিবার( ১৭ জানুয়ারী) সকাল ৯ টার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার ফোর্সদের মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাষ্টার প্যারেডের অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম মহোদয়। এ সময় পুলিশ সুপার মহোদয় প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

পুলিশ লাইন ড্রিলশেডে সকাল সাড়ে ১০ টার সময় জানুয়ারি/২০২১ মাসের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার মহোদয় উক্ত কল্যাণ সভায় অংশগ্রহণকারী সকল অফিসারদের সুবিধা অসুবিধার কথা মনোযোগ সহকারে শোনেন।পূর্ববর্তী কল্যাণ সভায় উপস্থাপিত অসুবিধা সমাধান সহ সার্বিক বিষয়ে ব্যাপক আলোচনা করেন।

এ সময় পুলিশ সুপার মহোদয় পুলিশ সদস্যদের পেশাদারিত্ব, কাজের মান ও পরিমাণ বিবেচনায় ১৩জনকে ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করেন এবং কাজের মান ও পরিমাপ বিবেচনায় সন্তোষজনক না হওয়ায় ১২জনকে তিরস্কার প্রদান করেন।

দ্রুত পুলিশের সেবা জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পে একটি পুলিশ পিকআপভ্যান সরবরাহ করেন এবং অস্ত্র-গুলি ও প্রয়োজনীয় মালামাল রাখার জন্য ক্যাম্পসমূহে চাহিদার প্রেক্ষিতে স্টিলের আলমারি সরবরাহ করেন।

পুলিশ অফিস কনফারেন্স রুমের বেলা ১২ টার সময় ডিসেম্বর/২০২০ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রত্যেক থানার অফিসার ইনচার্জদের থানাধীন এলাকায় বঙ্গবন্ধুর ভাস্কর্য পাহারা, ওয়ারেন্ট তামিল, রাত্রিকালীন ডিউটি ও আইন-শৃংখলা রক্ষা এবং আসন্ন দর্শনা ও জীবননগর পৌরসভা নির্বাচনে অপ্রীতিকর ঘটনা রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019