মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
৩৮ জন মিলে ১৭ বছরের তরুণীকে একাধিকবার ‘ধর্ষণ। আজকের ক্রাইম-নিউজ নৌকায় ভোট না দিলে কেন্দ্র না আসতে আওয়ামী লীগ নেতার ‘হুমকি। আজকের ক্রাইম-নিউজ নিক্সন চৌধুরী বাচ্চা ছেলে: কাদের মির্জা। আজকের ক্রাইম-নিউজ বিচারের বাণী নিভৃতে কাঁধে খাগড়াছড়ির মানিকছড়িতে স্বামীর অধিকার বঞ্চিত এক নববধুর আত্মহত্যা। আজকের ক্রাইম-নিউজ ভাসানচরে রোহিঙ্গাদের সব ভুল ভেঙে গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ প্রেমিকার সঙ্গে রাত কাটাতে গিয়ে গ্রামবাসীর হাতে আটক পুলিশ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি ছাত্রলীগ নেতার পিতা ভুয়া মেজর গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাসি সেই সাগর সেরনিয়াবাদ যে করোনা মহামারীতে খাদ্য সামগ্রী পৌঁছিয়েছেন ঘরে ঘরে। আজকের ক্রাইম-নিউজ বরিশালে বিএনপি নেতৃবৃন্দের সাথে তারেক রহমানের ভার্চুয়ালে আলোচনা সভা। আজকের ক্রাইম-নিউজ কাগজ দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে রক্তাক্ত করল মোটরসাইকেল চালক। আজকের ক্রাইম-নিউজ
যৌন হেনস্তার জেরে বেধড়ক পিটুনি খেলেন বিজেপি নেতা। আজকের ক্রাইম-নিউজ

যৌন হেনস্তার জেরে বেধড়ক পিটুনি খেলেন বিজেপি নেতা। আজকের ক্রাইম-নিউজ

আন্তর্জাতিক ডেস্ক |
যৌন হেনস্তার অভিযোগ তুলে সাবেক বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠককে বেধড়ক পিটিয়েছেন এক ছাত্রীর পরিবারের সদস্যরা। ওই ছাত্রী যে কলেজে পড়াশোনা করেন বিজেপির সাবেক এই বিধায়ক সেই কলেজের চেয়ারম্যান পদে রয়েছেন।

ভারতের উত্তরপ্রদেশের বারাণসী জেলার বাগাতুয়া এলাকায় ঘটনাটি ঘটেছে। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠকের বালুয়া পাহাদিয়া গ্রামে একটি ইঞ্জিনিয়ারিং কলেজ রয়েছে। কয়েকদিন আগে ওই কলেজের এক ছাত্রীকে তিনি যৌন হেনস্তা করেন বলে অভিযোগ ওঠে। এর জেরে মেয়েটির পরিবারের সদস্য ও কয়েকজন প্রতিবেশী এসে ওই সাবেক বিধায়ককে বেধড়ক মারধর করেন।

পরে এই ঘটনার ভিডিও প্রকাশ হলে এলাকায় শোরগোল পড়ে যায়। সেই ভিডিওতে দেখা যায়, একটি চেয়ার বসে কান ধরে রয়েছেন মায়াশংকর।

ভিডিওর জেরে তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মেয়েটির যৌন হেনস্তার বিষয়ে এখনো স্থানীয় থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। পাশাপাশি মারধরের ঘটনায় সাবেক এই বিজেপি বিধায়কও পুলিশের দ্বারস্থ হননি। তাই স্বতঃপ্রণোদিত হয়ে ভিডিও ফুটেজ দেখে মারধরের ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা করছে প্রশাসন।

তবে এ প্রসঙ্গে অভিযুক্ত বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠকের উল্টো অভিযোগ, কলেজের অনুষ্ঠানে বক্তব্য রাখার জন্য ওই ছাত্রীটি তার কাছে অনুমতি চাইতে এসেছিলেন। কিন্তু, উচ্চারণে সমস্যা হওয়ায় তাকে তিনি বকাঝকা করেন। আর অনুষ্ঠানের দিন তাকে বক্তব্য রাখতে দেয়া হবে না বলেও জানিয়ে দেন।

এর জেরে আচমকা আটদিন পরে ওই ছাত্রী তার পরিবারের সদস্যসহ কয়েকজন প্রতিবেশীকে নিয়ে এসে মায়াশংকরের ওপর চড়াও হন। যৌন হেনস্তার মিথ্যা অভিযোগ এনে তাকে বেধড়ক মারধর করেন।

সাবেক এই বিধায়ক বলেন, ‘যদি কোনো শিক্ষার্থীকে বকাঝকা করা অন্যায় হয়, তাহলে আমি ক্ষমা চাইছি। কিন্তু, রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে আমার যে বদনাম করার চেষ্টা হচ্ছে তার তীব্র নিন্দা করছি।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English