২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই পথিকের তৃষ্ণা নিবারণে নলছিটি ফ্রি পানির বুথ করছে বিডি ক্লিন দামুড়হুদায় স্থানীয় এমপির নিকট আত্নীয় হওয়ায় ঘোষনা দিয়ে উপজেলা আঃলীগের সাঃ সম্পাদকের মনোনয়ন প্রত্যাহার গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক জাটকা সংরক্ষণ কর্মসূচী উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনার প্রধান আসামি কুখ্যাত ডাকাত সরদার দিপক বড়াল কে আটক করেছে র‌্যাব ৮ চুয়াডাঙ্গায় নিখোঁজের ৬ দিন পর নারীর ঝুলন্ত অর্ধগলিত মরদেহ উদ্ধার নির্বাচনে অংশ নেওয়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বহিষ্কার
ভ্যাকসিন নিলেন সৌদি যুবরাজ সালমান। আজকের ক্রাইম-নিউজ

ভ্যাকসিন নিলেন সৌদি যুবরাজ সালমান। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
কোভিড ভ্যাকসনি নিলেন সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান। শুক্রবার (২৫ ডিসেম্বর) তিনি টিকা নিয়েছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে নিশ্চিত করেছে দেশটির স্বাস্থ্যমন্ত্রী ডা. তাওফিক আল-রাবিয়াহ।

তবে টিকা নেয়ার বিষয়ে যুবরাজ সালমানের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
করোনা রোধে কোন প্রতিষ্ঠানের টিকা যুবরাজকে দেয়া হয়েছে তাও নিশ্চিত করা হয়নি। চলতি মাসের শুরুর দিকে ফাইজার-বায়োএনটেকের ভ্যাকসিনের প্রথম চালান পৌঁছায় সৌদি আরবে। ধারণা করা হচ্ছে, যুবরাজ সালমান ফাইজারের ভ্যাকসিন নিয়েছেন।
মার্কিন নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন, ইসরাইলি প্রধানমন্ত্রী বিনইয়ামিন নেতানিয়াহুসহ বিশ্বের কয়েক দেশের রাষ্ট্রপ্রধানদের মতো টিকা নিলেন তিনি।
করোনার সংক্রমণ এবং মৃত্যু ঝুঁকি এড়াতে নিজে ভ্যাকসিন নিয়ে দেশটির নাগরিকদের অনুপ্রেরণা দেয়ায় যুবরাজের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান স্বাস্থ্যমন্ত্রী ডা. রাবিয়াহ।

স্বাস্থ্যমন্ত্রী জানান, ভিশন ২০৩০ কাঠামোর আওতায় নীতি হচ্ছে প্রতিকারের চেয়ে প্রতিরোধ উত্তম। আমাদের দেশের নাগরিকদের স্বাস্থ্যের বিষয়টিতে সর্বোচ্চ প্রাধান্য দেওয়া হয়েছে। সে কারণেই নিরাপদ ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত ভ্যাকসিনের অনুমোদন দিয়েছে সৌদি সরকার। সঠিক সময়ে সৌদির স্থানীয় বাসিন্দা ও নাগরিকদের টিকা প্রদানের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।
সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়েল তথ্য মতে, দেশটিতে এ পর্যন্ত ৩ লাখ ৬১ হাজার মানুষের করোনা শনাক্ত করা হয়েছে। এরমধ্যে বেশিরভাগ নাগরিক সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আর ৬ হাজারের বেশি মানুষ কোভিড আক্রান্ত হয়ে মারা গেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019