১৮ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
চুয়াডাঙ্গায় বিভিন্ন ডায়গনস্টিক সেন্টার ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা। আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গায় বিভিন্ন ডায়গনস্টিক সেন্টার ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
কালিগন্জ রোডের জীবননগর বিজিবি ক্যাম্পের সামনে (৩ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপুরে জীবননগর সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত সিংহ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয় ১২ টা থেকে ২ ট টা পর্যন্ত, এ সময় জীবন নগর বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় ।

লাইসেন্স না থাকা, বিএসটিআইয়ের অনুমোদন না থাকা,শিশু খাদ্য তৈরির,প্রক্রিয়াকরনের ও বিক্রয়ের অনুমোদন না থাকা, শিশুদের লিচু ও খেলনা অসাধুভাবে বিক্রিকরন,বিভিন্ন নামীদামি ব্রান্ডের মোড়ক অবৈধভাবে ব্যবহার করে বিভিন্ন নকল পন্য তৈরি করা ও মজুদ রাখার অপরাধে ভোক্তা অধিকার আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় মোঃ মতিয়ার রহমান (৪৫),পিতা-নিয়ামত,সাং নতুন তেতুলিয়া কে ১০’০০০/টাকা অর্থদন্ড অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।তাৎক্ষণিক টাকা প্রদান করায় কারাদণ্ড মওকুফ করা হয়। জব্দকৃত মালামাল জনসমক্ষে পুড়িয়ে ধংস করা হয়।

এছাড়া দোকানসহ বিভিন্ন জায়গায় স্বাস্হ্য বিধি অনুসারে মাস্ক পরিধান না করার অপরাধে দন্ডবিধির ২৬৯ ধারা অনুসারে প্রতিজনকে ১০০০/(একহাজার টাকা ) করে ৩ টি মামলায় ৩ জনকে ৩০০০/ জরিমানা করা হয় এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

গাড়ির লাইসেন্স না থাকায় সড়ক পরিবহন আইন, ২০১৮ অনুসারে একজনকে একটি মামলায় ১০০০/ টাকা জরিমানা করা হয়।

এসময় জীবননগর উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি স্যানিটারি ইন্সপেক্টর মতো আলাওল হোসেন ,এসআই ফেরদৌস খানসহ জীবননগর থানাপুলিশ ও বেঞ্চ সহকারীগন সহযোগিতা করেন।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019