বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
উজিরপুরে বরেণ্য সাংবাদিক মিজানুর রহমান খানের স্মরণসভা অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ তালতলীতে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। আজকের ক্রাইম-নিউজ কুষ্টিয়ার এসপির দুর্ব্যবহারের অভিযোগ, বিচার চাইলেন ম্যাজিস্ট্রেট। আজকের ক্রাইম-নিউজ ৩৮ জন মিলে ১৭ বছরের তরুণীকে একাধিকবার ‘ধর্ষণ। আজকের ক্রাইম-নিউজ নৌকায় ভোট না দিলে কেন্দ্র না আসতে আওয়ামী লীগ নেতার ‘হুমকি। আজকের ক্রাইম-নিউজ নিক্সন চৌধুরী বাচ্চা ছেলে: কাদের মির্জা। আজকের ক্রাইম-নিউজ বিচারের বাণী নিভৃতে কাঁধে খাগড়াছড়ির মানিকছড়িতে স্বামীর অধিকার বঞ্চিত এক নববধুর আত্মহত্যা। আজকের ক্রাইম-নিউজ ভাসানচরে রোহিঙ্গাদের সব ভুল ভেঙে গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ প্রেমিকার সঙ্গে রাত কাটাতে গিয়ে গ্রামবাসীর হাতে আটক পুলিশ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি ছাত্রলীগ নেতার পিতা ভুয়া মেজর গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ
৭ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত। আজকের ক্রাইম-নিউজ

৭ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
সমন্বিত সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের (২০১৮ সালভিত্তিক) নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে। অনিবার্য কারণে ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি) এ সিদ্ধান্ত নিয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আজ শনিবার বিএসসির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সাত ব্যাংক হলো সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন ও ইনভেস্টমেন্ট করপোরেশন বাংলাদেশ ও কর্মসংস্থান ব্যাংক।

বিজ্ঞাপন

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যসচিব আরিফ হোসেন খান আজ শনিবার প্রথম আলোকে বলেন, আমরা পরীক্ষা নিতে চেয়েছিলাম। উদ্ভূত পরিস্থিতিতে সাত ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

তবে কি কারণে পরীক্ষা স্থগিত করা হয়েছে তা জানা যায়নি।

সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের ঢাকার ৬৭টি কেন্দ্রে এক লাখ ৪০ হাজার ১৫৫ জন পরীক্ষার্থী পরীক্ষা দেওয়ার কথা ছিল। ৭৭১টি পদের ওই নিয়োগ পরীক্ষা ৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে হওয়ার কথা ছিল।

বিজ্ঞাপন

নাম ও শূন্য পদের সংখ্যা
সোনালী ব্যাংক লিমিটেড-২৬৪ টি

জনতা ব্যাংক লিমিটেড-১৩৯ টি

রূপালী ব্যাংক লিমিটেড-২১১ টি

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-১১৩ টি

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন-০৮ টি

ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ-৩০ টি

কর্মসংস্থান ব্যাংক-৬ টি

সমন্বিতভাবে এই ৭টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে মোট ৭৭১ জনকে নিয়োগ দেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English