সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় ইউপি চেয়ারম্যান মন্নান মৃধার সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠক জনসভায় রূপান্তর। আজকের ক্রাইম-নিউজ

বানারীপাড়ায় ইউপি চেয়ারম্যান মন্নান মৃধার সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠক জনসভায় রূপান্তর। আজকের ক্রাইম-নিউজ

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি

বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আ. মন্নান মৃধাকে পুনরায় স্বাধীনতার প্রতীক নৌকা দেয়ার সমর্থনে ও দাবীতে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে দিক নির্দেশনা মূলক বক্তৃতা করেন বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা। প্রধান অতিথির বক্তৃতায় সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান আঃ মন্নান মৃধা বলেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে পদ্মা ব্রিজসহ সাড়া দেশজুড়ে উন্নয়নের কর্মযজ্ঞ বাস্তবায়ন হতো না। এসময় তিনি
সৈয়দকাঠি ইউনিয়নকে মাদক,বাল্যবিয়ে,সন্ত্রাস-দুর্নীতিমুক্ত উন্নত-সমৃদ্ধ আলোকিত এক তিলোত্তমা ইউনিয়নে রূপান্তর করতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন।
তানুষ্ঠানে ইউনিয়নের ৯জন ইউপি সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা, এছাড়াও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। এছাড়াও ইউনিয়নের ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দরা এবং ইউনিয়নের মুজিব প্রেমি সহস্রাধিক নেতা-কর্মী এবং সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

আ. মন্নান মৃধাকে নৌকা প্রতীক দেয়ার উঠোন বৈঠকে মা-বোনদের উপস্থিতি ছিলো উল্লেখযোগ্য। বৈঠকে বক্তারা এবং উপস্থিত সহস্রাধিক নেতা-কর্মী ও সাধারণ সমর্থকরা আ. মন্নান মৃধাকে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও স্বাধীন মানচিত্র অর্জনের প্রতীক নৌকা দেয়ার জোর দাবী জানান।

বুধবার ১১নভেম্বর রাত ৭টায় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নলশ্রী গ্রামের উঠোন বৈঠকটি এক সময় বিশাল জন সমাবেশে পরিণত হয়। বৈঠকে সভাপতিত্ব করেণ ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আ. মন্নান বেপারী। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নলশ্রী জালিস মাহমুদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রহিম,আউয়ার বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান মৃধা,
ইউপি সদস্য আনোয়ার হোসেন,জাহিদুল ইসলাম কাজল,আমিনুল ইসলাম রাজু,পনিরুজ্জামান,আওয়ামী লীগ নেতা শাহজাহান মৃধা, দুলাল বালী,সাবেক নারী ইউপি সদস্য মনোয়ারা বেগম প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English