বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
যুবতী নারীসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ স্বামীকে ঘুম পাড়িয়ে ইচ্ছেমতো কোপাল নববধূ! আজকের ক্রাইম-নিউজ বরিশালের গৌরনদীতে সেরনিয়াবাত মঈন আবদুল্লাহর জন্য দোয়া মোনাজাত” বরিশালের পুজা মন্ডপে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ বাংলাদেশ কৃষক লীগের কার্যকারি সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ শোভাযাত্রা এসআই আকবর গ্রেপ্তার? জোর গুঞ্জন! আজকের ক্রাইম-নিউজ ডিমলায় চকলেট দেবার কথা বলিয়া ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টাঃ লম্পটকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ বগুড়ায় অদ্ভুত আকৃতির সেই শিশুটির মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বিদ্যুৎস্পর্শে ডক ইয়ার্ড মালিকের মর্মান্তিক মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ
নির্মমভাবে ভ্যানচালক বাবুকে জখম। আজকের ক্রাইম-নিউজ

নির্মমভাবে ভ্যানচালক বাবুকে জখম। আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি::-

চুয়াডাঙ্গা জেলার দর্শনা পরানপুর গ্রামের ভ্যানচালক আজগার আলী বাবু (৬০)-কে নির্মমভাবে জখম। জখম করলেন, একই গ্রামের মৃতঃ নিয়ামত আলীর ছেলে আবু সিদ্দিক(৪০)।

তথ্যসূত্রে জানা যায়, দর্শনা পরানপুর গ্রামের মাঝপাড়ায় আবু সিদ্দিক এর একটি চায়ের দোকান আছে। গতকাল সকাল ৭:০০টার দিকে ভ্যানচালক আজগার আলী বাবু আবু সিদ্দিক এর দোকানে চা পান করতে যান। চা পান করা শেষে, ভ্যানচালক আজগর আলী বাবু একটি প্যাসেঞ্জার নিয়ে বাজারের দিকে রওনা হন। কিন্তু কিছুদূর যেতেই না যেতেই চা বিক্রেতা আবু সিদ্দিক, আজগার আলী বাবুকে পিছন দিক থেকে ডাক দেন। এমতাবস্থায়, আজগার আলী বাবু ভ্যান থামিয়ে পিছনে ফিরে আসেন। এ সময় আবু সিদ্দিক তার ছেলেকে ভ্যানে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু আজগার আলী বাবু বাজারের দিকে যাবে, তাই সিদ্দিকের ছেলেকে ভ‍্যানে না নিতে রাজি হন। এ সময় আজগার আলী বাবুর প্রতি চা বিক্রেতা আবু সিদ্দিক রেগে ওঠে এবং ভ্যান চালক আজগার আলী বাবুর মুখের ওপর কোদাল দ্বারা জখম করেন।এ সময় আজগার আলী বাবু রক্তাক্ত শরীর নিয়ে মাটিতে লুটিয়ে পড়েন এবং ছটফট করতে থাকেন। এরপর আলমসাধু গাড়িযোগে আজগার আলী বাবুকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আজগার আলী বাবুকে চিকিৎসা দেন।দায়িত্বরত চিকিৎসক এর তথ্যসূত্রে জানা যায়, আজগর আলী বাবুর দুইটা দন্ত ও ঠোঁটে এগারোটা সেলাই হয় এবং চিকিৎসক আজগার আলী বাবুকে কিছুদিন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকার জন্য পরামর্শ দেন।

পরানপুর গ্রামের ব্যক্তি বর্গের কাছ থেকে জানা যায়, মাঝে-মধ্যেই আবু সিদ্দিক ক্রেতাদের সাথে এরকম আচরণ করে থাকেন। আজগার আলী বাবু সহ এলাকাবাসীর একটাই দাবি চা বিক্রেতা আবু সিদ্দিক আর কখনো যেন এরকম আচরণ না করতে পারে। এজন‍্য আবু সিদ্দিক এর প্রতি আইনের সুব্যবস্থা নিতে এলাকাবাসীর অনুরোধ।

ভ্যানচালক আজগার আলী বাবু জখম হওয়ায়, দর্শনা থানা অফিসার ইনচার্জ মহোদয়-কে আবু সিদ্দিক এর প্রতি আইন ব্যবস্থা প্রণয়ন করতে একান্ত মর্জি হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Design By Rana