০১ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা অটো চালককে হত্যা করে অটো ছিনতাই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি যান পুলিশ সুপার দর্ননাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস বাম্পার ফলনে খুশিতে নাচছে ঘোড়াঘাটের ভুট্টা চাষীরা বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ
চীনের সঙ্গে উত্তেজনা বাড়ছে, যুদ্ধজাহাজ সাজিয়ে ফেলল ভারত! আজকের ক্রাইম-নিউজ

চীনের সঙ্গে উত্তেজনা বাড়ছে, যুদ্ধজাহাজ সাজিয়ে ফেলল ভারত! আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

ভারত ও চীনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। লাদাখ সীমান্তে গলওয়ান উপত্যকায় চীনা সেনাদের সঙ্গে সংঘর্ষের পর সতর্ক অবস্থানে আছে দুই দেশের সেনারা। তারই জের ধরে এবার চীনকে কড়া বার্তা দিতে সমুদ্রে রণসজ্জা তৈরি করল ভারত। ভারত মহাসাগরে সাজানো হল নৌবাহিনীর একগুচ্ছ যুদ্ধজাহাজ।

দেশটির নৌবাহিনীর এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, ভারতীয় নৌসেনা প্রথম সারির সব যুদ্ধ জাহাজ ও সাবমেরিন সাজিয়ে রেখেছে ভারত মহাসাগরে। গালওয়ান ভ্যালি থেকে শুরু হওয়া সংঘাতের পর চীনকে যোগ্য জবাব ও বার্তা দিতেই এভাবে নৌসেনা জাহাজ সাজিয়েছে বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019