০৪ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
মেয়েকে ধর্ষণের অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা। আজকের ক্রাইম-নিউজ

মেয়েকে ধর্ষণের অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা। আজকের ক্রাইম-নিউজ

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বেতমোর ইউনিয়নের ঘোপখালী গ্রামে স্বামীর বিরুদ্ধে মেয়েকে (১৪) ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন স্ত্রী। সোমবার (২০ জুলাই) বিকেলে ওই স্বামীর বিরুদ্ধে বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করা হয়।
এজাহার সূত্রে জানা গেছে, ঘোপখালী গ্রামের আব্দুল রব বেপারীর পুত্র ৫ সন্তানের জনক লম্পট সেলিম বেপারী (৬০) দীর্ঘদিন ধরে তার নিজের মেয়েকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজি না হয়ে প্রতিবাদ করলে পিতা মেয়েটির ওপর মানসিক ও শারীরিক নির্যাতন চালায়। গত ৫ জুলাই ওই লম্পট পিতা সেলিম মেয়েটির মাকে কৌশলে বাজার করার কথা বলে হাটে পাঠিয়ে দিয়ে একাকী ঘরে মেয়েকে মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে বাজার থেকে ফিরে এলে মেয়েটি তার মায়ের কাছে ঘটনাটি সম্পর্কে জানায়। এরপর সেলিম বেপারীর কাছে তার স্ত্রী ঘটনা সম্পর্কে জিজ্ঞেস করলে সে ক্ষিপ্ত হয়ে যায়। একপর্যায়ে সেলিম তার স্ত্রী হুমকি দেয় এই ঘটনা কাউকে জানালে এবং মামলা-মোকদ্দমা করলে পরিবারের সবাইকে খুন করবে। সেই থেকে স্বামীর অব্যাহত অত্যাচারে অতিষ্ঠ হয়ে স্বজনদের সাথে আলোচনা করে ঘটনার ১৭ দিন পরে থানায় মামলাটি দায়ের করেন স্ত্রী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019