বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
চাঁদাবাজি মামলায় শিল্পপতি গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ করোনার ২য় ঢেউ ঠেকাতে প্রস্তুত বাংলাদেশ। আজকের ক্রাইম-নিউজ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ল। আজকের ক্রাইম-নিউজ সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ইন্টারনেটের গতি কমতে পারে শুক্রবার থেকে! আজকের ক্রাইম-নিউজ তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন আরও ১৬টি যুদ্ধবিমান ‘রাফাল’ পাচ্ছে ভারত। আজকের ক্রাইম-নিউজ বরিশালে বাড়ির পাশে বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গার বেগমপুর স্কুল পড়ুয়া এক শিশুকন্যা ধর্ষণ: অভিযুক্ত লম্পট দাদা মুনতাজ গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ ঠাণ্ডা পানি পানে যেসব ক্ষতি হচ্ছে আপনার। আজকের ক্রাইম-নিউজ
এ এইচ তুর্যর বুকপুড়ে ছারখার। আজকের ক্রাইম-নিউজ

এ এইচ তুর্যর বুকপুড়ে ছারখার। আজকের ক্রাইম-নিউজ

মৃধা মোঃ জুয়েল,,,
আগামী ২৫ শে জুলাই পবিত্র ঈদ-উল-আজহায় প্রকাশিত হতে যাচ্ছে এ.এইচ. তুর্য’র ‘বুক পুড়ে ছারখার’ শিরোনামের নতুন গান। এ.এইচ. তুর্য বর্তমান সময়ের জনপ্রিয় মিউজিক ডিরেক্টর এবং ভোকালিস্ট হিসেবে প্রায় সকলের কাছেই পরিচিত। গানটির সংগীতায়ন করেছেন শিল্পী নিজেই। গানটির কথা ও সুর নির্মান করেছেন নবাগত গীতিকার এবং সুরকার সুহৃদ চাঁদ। এ.এইচ. তুর্য’র কন্ঠে গানটি খুব শীঘ্রই TJ Music এর ইউটিউব চ্যানেলে রিলিজ হতে যাচ্ছে। ভিন্ন ধারার গানটি ঈদে শ্রোতাদের বেশ আনন্দ দেবে বলে প্রতাশী শিল্পী তুর্য।
তিনি বলেন, “কঠিন করোনাকাল। এর মধ্যেই এসেছে ঈদ উল আজহা। করোনাকে দূরে রেখেই আমাদের উদযাপন করতে হবে ঈদ। তারপরও স্বাভাবিক সময়ের মত হবে না। মহামারি করোনা ঈদের আনন্দকে কিছুটা হলেও ম্লান করবে। আশা করি গানটি আপনাদের মন জয় করতে সমর্থ হবে। ঈদের শত ব্যাস্ততার মাঝেও আমরা যথেস্ট প্ররিশ্রম করেছি গানটি নিয়ে। জানিনা শ্রোতাদের আকাঙ্খা কতটুকু পুরণ করতে পারবো। গানটি কাঙ্খিত জনপ্রিয়তা পাবে বলে আমি আশাবাদী।”

গানের গীতিকার এবং সুরকার সুহৃদ চাঁদ বলেন, “তুর্য ভাইয়ের সাথে আমার প্রথম কাজ এটি। তিনি শিল্পী হিসেবে যতটা ভালো তার থেকে শতগুনে ভালো একজন মানুষ হিসেবে। গানটিকে পরিপূর্ণতা দিতে তিনি যথেস্ট সহায়তা করেছেন।
এদিকে গানটির মিউজিক ভিডিও নির্মান করেছেন জে.এস. জিসান। গানটিতে মডেল হিসেবে জুটি বেঁধেছেন আনান খান এবং শ্রাবন্তী সেলিনা। ২০১৮ সালে ‘অপরাধী’ গানের মধ্য দিয়ে তুমুল জনপ্রিয়তা পান আনান খান, এবং সম্প্রতি ‘বোকা পাখী’ গানের মধ্য দিয়ে লাইমলাইটে উঠে আসেন মডেল শ্রাবন্তী সেলিনা। উল্লেখ্য যে “বোকা পাখি” শিরোনামের গানটির সংগীতায়ন করেছেন শিল্পী এ.এইচ. তুর্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Design By Rana