২০ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
এ এইচ তুর্যর বুকপুড়ে ছারখার। আজকের ক্রাইম-নিউজ

এ এইচ তুর্যর বুকপুড়ে ছারখার। আজকের ক্রাইম-নিউজ

মৃধা মোঃ জুয়েল,,,
আগামী ২৫ শে জুলাই পবিত্র ঈদ-উল-আজহায় প্রকাশিত হতে যাচ্ছে এ.এইচ. তুর্য’র ‘বুক পুড়ে ছারখার’ শিরোনামের নতুন গান। এ.এইচ. তুর্য বর্তমান সময়ের জনপ্রিয় মিউজিক ডিরেক্টর এবং ভোকালিস্ট হিসেবে প্রায় সকলের কাছেই পরিচিত। গানটির সংগীতায়ন করেছেন শিল্পী নিজেই। গানটির কথা ও সুর নির্মান করেছেন নবাগত গীতিকার এবং সুরকার সুহৃদ চাঁদ। এ.এইচ. তুর্য’র কন্ঠে গানটি খুব শীঘ্রই TJ Music এর ইউটিউব চ্যানেলে রিলিজ হতে যাচ্ছে। ভিন্ন ধারার গানটি ঈদে শ্রোতাদের বেশ আনন্দ দেবে বলে প্রতাশী শিল্পী তুর্য।
তিনি বলেন, “কঠিন করোনাকাল। এর মধ্যেই এসেছে ঈদ উল আজহা। করোনাকে দূরে রেখেই আমাদের উদযাপন করতে হবে ঈদ। তারপরও স্বাভাবিক সময়ের মত হবে না। মহামারি করোনা ঈদের আনন্দকে কিছুটা হলেও ম্লান করবে। আশা করি গানটি আপনাদের মন জয় করতে সমর্থ হবে। ঈদের শত ব্যাস্ততার মাঝেও আমরা যথেস্ট প্ররিশ্রম করেছি গানটি নিয়ে। জানিনা শ্রোতাদের আকাঙ্খা কতটুকু পুরণ করতে পারবো। গানটি কাঙ্খিত জনপ্রিয়তা পাবে বলে আমি আশাবাদী।”

গানের গীতিকার এবং সুরকার সুহৃদ চাঁদ বলেন, “তুর্য ভাইয়ের সাথে আমার প্রথম কাজ এটি। তিনি শিল্পী হিসেবে যতটা ভালো তার থেকে শতগুনে ভালো একজন মানুষ হিসেবে। গানটিকে পরিপূর্ণতা দিতে তিনি যথেস্ট সহায়তা করেছেন।
এদিকে গানটির মিউজিক ভিডিও নির্মান করেছেন জে.এস. জিসান। গানটিতে মডেল হিসেবে জুটি বেঁধেছেন আনান খান এবং শ্রাবন্তী সেলিনা। ২০১৮ সালে ‘অপরাধী’ গানের মধ্য দিয়ে তুমুল জনপ্রিয়তা পান আনান খান, এবং সম্প্রতি ‘বোকা পাখী’ গানের মধ্য দিয়ে লাইমলাইটে উঠে আসেন মডেল শ্রাবন্তী সেলিনা। উল্লেখ্য যে “বোকা পাখি” শিরোনামের গানটির সংগীতায়ন করেছেন শিল্পী এ.এইচ. তুর্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019