০৫ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
নামাজঅবস্থায় পেছন থেকে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করে স্বামী। আজকের ক্রাইম-নিউজ

নামাজঅবস্থায় পেছন থেকে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করে স্বামী। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

নামাজে দাঁড়িয়েছিলেন স্ত্রী সামছুন নাহার। পারিবারিক কলহের জের ধরে ঠিক এই সময়েই স্বামী সিরাজুল ইসলাম পেছন থেকে তার স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন। এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে নওগাঁর রাণীনগরে।

রবিবার বিকালে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা সরদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয়রা স্বামী সিরাজুল ইসলামকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

জানা গেছে, বিয়ের পর থেকে পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় রবিবার আসরের ওয়াক্তে স্ত্রী সামছুন নাহার নামাজ পরার সময় স্বামী সিরাজুল ইসলাম ছুরিকাঘাত করে। এ সময় গুরুত্বর আহত অবস্থায় ফেলে দৌড়ে পালিয়ে যাবার সময় স্থানীয়রা ঘাতক স্বামীকে আটক করে।

স্থানীয় লোকজন আহত সামছুন নাহারকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথে মারা যায়।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, নামাজরত অবস্থায় ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। মূলত কিভাবে ঘটনা ঘটল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের স্বামী সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে।

আর এ ঘটনা থানায় মামলা দায়ের হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019