০৫ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
বিদেশ থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে সড়ক সংস্কারের দায়িত্ব নিলেন ঝালকাঠির ফোরকান সিকদার। আজকের ক্রাইম-নিউজ

বিদেশ থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে সড়ক সংস্কারের দায়িত্ব নিলেন ঝালকাঠির ফোরকান সিকদার। আজকের ক্রাইম-নিউজ

মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি পৌরশহরের ৬নং ওয়ার্ডের কৃতিসন্তান সৌদি প্রবাসী ফোরকান সিকদার এর সহযোগিতায় ঝালকাঠি পৌর এলাকার ৬নং ওয়ার্ডের, বটতলা টু নেছারাবাদ চলাচলের অকেজো সড়কটি নিজ উদ্যোগে আর্থিকভাবে সহযোগীতা করে নতুন করে মেরামত করে দিয়েছেন।

শহরের ৬নং ওয়ার্ডের বটতলা টু নেছারাবাদ চলাচলের রাস্তাটা দীর্ঘদিন ধরে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পরেছিল , ওই এলাকার কিছু যুবসমাজ রাস্তাটির ছবি তুলে প্রতিবাদ,এবং দুঃখ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করেন,সেই পোষ্ট দেখেন ফোরকান সিকদার এলাকার যুবসমাজ এর সাথে আলাপ আলোচনা করে রাস্তাটা মেরামত করে দেন।
ফোরকান সিকদার বলেন, আমার মনে হয় এই রাস্তা হবে,,, তবে করোনা ভাইরাস পরিস্থিতির পরে এমনকি যদি করোনা ভাইরাস আরো কিছুদিন থাকে তাহলে হবে না,,কারণ সামনে পৌরসভার মেয়র নিবাচন এসে যাবে তখন হয়ত করতে পারে পৌরসভা,,, সেই পর্যন্ত যেতে যেতে বর্ষাকাল এসেও যেতে পারে , তখন আরও ভয়ংকর হতে পারে স্কুল কলেজ ও বাড়ি ঘরের লোকজন চলাচলে অনেক অসুবিধা হবে বলে মনে করেন। সেএটাও বলেন আমি মনে করি সব সমাধান হইতে সময় লাগবে তার চেয়ে কোন রকম গাড়ি নিয়ে, চলাচল করার পরিবেশ সৃষ্টি করা যায় কিনা এলাকার যুবসমাজ ধারা তাহলে এলাকার ছেলে হিসেবে তাদের পাশে থাকবে যে কথা সেই কাজ করে দিলেন সবার সাথে আলোচনা করে, তিনি আরও বলেন ৬নংওয়ার্ডের সবার সহযোগিতা,দোয়া,ভালবাসা পেলে আগামী দিনগুলোতে এভাবেই জনগনের সেবা করতে চাই। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করলেন এলাকার যুবকদের প্রতি যারা শ্রম দিয়ে রোদ বৃষ্টিতে ভিজে কাজ করছে তাদের কে।
এলাকার সাধারণ মানুষ ফোরকান সিকদার এর জন্য দোয়া করছেন, এবং কৃতজ্ঞতা প্রকাশ করছেন তার সাথে সাথে এলাকার মানুষ সব সময় পাশে থাকার দাবী করছেন। মেরামত করার জন্য সেচ্ছায় কাজ করছে এলাকার যুব সমাজ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019