০৪ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
গোমস্তাপুরের মহানন্দা নদীতে গোসল করতে নেমে গৃহবধু নিখোঁজ

গোমস্তাপুরের মহানন্দা নদীতে গোসল করতে নেমে গৃহবধু নিখোঁজ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মহানন্দা নদীতে গোসল করতে নেমে তাজকেরা বেগম ওরফে তুলোন(৪৫) নামে এক গৃহবধু নিখোঁজ রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের সংলগ্ন মহানন্দা নদীতে। তবে সকাল ১০টায় নিখোঁজ হলেও রাত সাড়ে ৯টা পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করতে পারেনি।
গোমস্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র ফায়ারম্যান রেজাউল করিম জানান,বাঙ্গাবাড়ী ইউনিয়নের পশ্চিম ব্রজনাথপুর গ্রামের আঃ মতিনের স্ত্রী তাজকেরা বেগম ওরফে তুলোন (৪৫) সকাল ১০টায় মহানন্দা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে খবর দিলে দ্রুত তারা সেখানে গিয়ে খুঁজতে থাকে। ফায়ার সার্ভিসের কর্মীরা অনেক খোজাখুঁজির পর ওই গৃহবধুকে না পেয়ে বিকেলে রাজশাহীর ডুবুরীদল এসে খোজাখুঁজি শুরু করে। কিন্তু তারাও ওই মহিলাকে খুজে পায়নি। তাদের উদ্ধার অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019