বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:০০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দর্শনা থানা পুলিশের অভিযানে গাঁজাসহ দুই আসামি গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ৩০জন ভিক্ষুককে পূর্নবাসনের জন্য ১৫লাখ টাকা সহায়তা প্রদান আগৈলঝাড়ায়। আজকের ক্রাইম-নিউজ অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে: প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ক্ষমতায় টিকে থাকতেই ডিজিটাল নিরাপত্তা আইন: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় টিনেজদের হালহকিকত…..। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় গ্রামে শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রাখছে ‘গ্রাম আদালত। আজকের ক্রাইম-নিউজ জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক, পাবেন না পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গৃহবধূর লাশ উদ্ধার! আটক-১। আজকের ক্রাইম-নিউজ এইচ টি ইমাম আর নেই। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গলায় ওড়না পেঁচানো ও মুখমণ্ডল রক্তাক্ত অবস্থায় ভুট্টার ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ
ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণে তিন মাসের অন্তঃসত্ত্বা দাদা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণে তিন মাসের অন্তঃসত্ত্বা দাদা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: লালমনিরহাটের পাটগ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে ওই ছাত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী দাদা মোক্তার আলীকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। ওই ছাত্রীকে পুলিশ হেফাজতে স্বাস্থ্য পরীক্ষার জন্য বুধবার দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত মঙ্গলবার (২৬ মে) রাতে মেয়েটির বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় মোক্তার আলীর বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় মোক্তারকে গ্রেফতার দেখিয়ে বুধবার (২৭ মে) দুপুরে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হয়। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
অভিযুক্ত মোক্তার আলী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলর পাটগ্রাম ইউনিয়নের টেপুরগারী এলাকার আবুল খায়েরের ছেলে।

ওই স্কুলছাত্রী জানায়, ফেব্রুয়ারি মাস থেকে তাকে ধর্ষণ করে আসছিল প্রতিবেশী দাদা মোক্তার। ঘন ঘন বমি ও খেতে না পারার কারণ খুঁজতে গিয়ে তার দাদি বুঝতে পারেন সে অন্তঃসত্ত্বা।

পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, মেয়েটি তিন মাসের অন্তঃসত্ত্বা। প্রাথমিক পরীক্ষায় নিশ্চিত হওয়ার পর তার বাবার অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মোক্তার আলী মেয়েটিকে সাতদিন ধর্ষণের কথা জানিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English