২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
বিআইটিআইডির ল্যাব প্রধান করোনায় আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ

বিআইটিআইডির ল্যাব প্রধান করোনায় আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: চট্টগ্রামে যার নেতৃত্বে শত শত করোনা রোগীর নমুনা পরীক্ষা হচ্ছিল আর যার স্বাক্ষরেই রিপোর্ট পজেটিভ না নেগেটিভ তা চূড়ান্ত হচ্ছে; অবশেষ তিনি নিজেই করোনায় আক্রান্ত হলেন। আর অন্যদের মত নিজের করোনার পজেটিভ রিপোর্টে নিজেই স্বাক্ষর করেছেন।
তিনি চট্টগ্রামের ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) ল্যাব প্রধান ডা. শাকিল আহমেদ। মঙ্গলবার বিআইটিআইডিতে নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।
তিনি গত ২৫ মার্চ থেকে চট্টগ্রামের করোনা রোগীদের নমুনা পরীক্ষার টিমে নেতৃত্ব দিচ্ছিলেন।

৩২ বছর ধরে চিকিৎসা গবেষণা নিয়ে কাজ করা ডা. শাকিল সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, দৈনিক দুইশ থেকে তিনশ মানুষের নমুনা টেস্ট করছে তার টিম। তবে অনেক সর্তকতা অবলম্বন করায় তাদের এখনো কনোনায় কাবু করতে পারেনি। কিন্তু অবশেষে তিনি নিজেও করোনায় আক্রান্ত হলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019