২৫ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত
করোনা পরীক্ষায় ভুল রিপোর্ট বরিশাল জেনারেল হাসপাতাল করুণ দশা। আজকের ক্রাইম-নিউজ

করোনা পরীক্ষায় ভুল রিপোর্ট বরিশাল জেনারেল হাসপাতাল করুণ দশা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
বরিশাল জেনারেল হাসপাতালের একজন স্টাফের করোনা পজিটিভ আসে গতকাল বুধবার। একদিনের মাথায় আজ আবার তার রিপোর্ট আসে নেগিটিভ। আগের রিপোর্টটিকে ভুল রিপোর্ট দাবী করে জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন বলেন, আগের রিপোর্টটি ভুল ছিল । আজ যে রিপোর্টটি পেয়েছি অর্থাৎ নেগেটিভ সেটাই সঠিক। আমরা ঐ স্টাফকে তার কাজে যোগদানের নির্দেশনা দিচ্ছি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গতকাল প্রলয়ংকারী ঘুর্ণিঝড় আম্ফানের আক্রমণে যখন সবাই আতংকিত। তখন এই করোনা আক্রান্তের রিপোর্টপ্রাপ্ত এই স্টাফকে নিয়ে যাওয়া হয় বরিশাল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে। সেখানে তাকে ঢুকিয়ে কেসি গেটে দুটি তালা লাগিয়ে দেওয়া হয়। এরপর বিদ্যুৎবিহীন ঐ ভুতুরে দালানে সারা রাত সে একাই ছিল। কোন ডাক্তার নার্স এমনকি সিকিউরিটি গার্ড পর্যন্ত রাতে তার খোঁজ নেয়নি। এমন ভয়ংকর দৃশ্যের তথ্য বরিশাল বাণী’র অনুসন্ধানে বেড়িয়ে আসলো।

এ বিষয়ে জেনারেল হাসপাতালের মেট্রন রওশনারা বলেন, আমি কয়েকবার তার সাথে মোবাইলে কথা বলেছি।

হাসপাতালের আরএমও ডা. দেলোয়ার হোসেন বলেন, মোবাইলে একাধিকবার আমরা তার খোঁজখবর নিয়েছি। তার চিকিৎসা বলে দিয়েছি।

বরিশাল জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন বলেন, সে আমাদের স্টাফ। তার সাথে এমনটা হলে তাহা আমাকে না বলে বাইরে (মিডিয়ার কাছে) বলা ঠিক হয়নি। বিষয়টি আমরা দেখছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019