রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম। আজকের ক্রাইম-নিউজ স্বামীর ঘর লুট করে কিশোরের সঙ্গে পালালেন ২ সন্তানের জননী। আজকের ক্রাইম-নিউজ তাহেরীর গান নাজায়েজ : জাতির কাছে ক্ষমা প্রার্থনার আহ্বান। আজকের ক্রাইম-নিউজ আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সর্ববৃহৎ লোগোর মানবপ্রদর্শনী আয়োজন। আজকের ক্রাইম-নিউজ বিদ্যাসাগরই নারীদের ঘোমটার আড়াল থেকে বের করে আসেন। আজকের ক্রাইম-নিউজ নলছিটিতে বার্ষিক মাহফিলে তুচ্ছ ঘটনায় হামলা: আহত ৫। আজকের ক্রাইম-নিউজ রোববার ৫ বিভাগে ঝড়ো হাওয়া-বজ্রবৃষ্টির আভাস। আজকের ক্রাইম-নিউজ ৭ মার্চে কাদের মির্জা ও আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা। আজকের ক্রাইম-নিউজ আ’লীগ- বিএনপি-জাপায় থাকা জাসদ নেতাদের হালচাল। আজকের ক্রাইম-নিউজ
তালতলীতে মাদক ছেড়ে আসা মাদক ব্যবসায়ীও গ্রামপুলিশ ও ঈদ সামগ্রী দিলেন ওসি। আজকের ক্রাইম-নিউজ

তালতলীতে মাদক ছেড়ে আসা মাদক ব্যবসায়ীও গ্রামপুলিশ ও ঈদ সামগ্রী দিলেন ওসি। আজকের ক্রাইম-নিউজ

জলিলুর রহমান স্টাফ

৭৪ জন গ্রাম পুলিশ ও মাদক ছেড়ে সুস্থ জীবনে ফিরে আসা ৩০ জন বেকার যুবককে ঈদ সামগ্রী দিলেন বরগুনার তালতলী থানার ওসি।
বৃহস্পতিবার (২১ মে) তালতলী থানার সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিয়া বলেন, দিন রাত মাঠে কাজ করেন গ্রাম পুলিশ । এই ৭৬জন গ্রাম পুলিশ ও পুলিশের কাছে বিভিন্ন সময়ে আত্মসমর্পণ করা ৩০ বেকার যুবকের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী হিসেবে চিনি,সেমাই,পোলার চাল,দুধ,একটি করে সাবান বিতরণ করা হয়েছে। যারা মাদক ছেড়ে ফিরে এসেছে তাদের বিভিন্ন সময়ই আমি খোঁজখবর নিয়ে খাদ্য সামগ্রী দিয়ে থাকি। আজ তাদের জন্য আমার পক্ষ থেকে এই ঈদ উপহার দেওয়া হয়েছে সবাইকে। তিনি আরও বলেন আমি যতদিন তালতলীতে থাকবো মাদকের ব্যবসা ও সেবন করতে দিবো না। মাদকের বিরুদ্ধে সব সময়ই জিরো টলারেন্স ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English