শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
তামিমা কার, ফয়সালা হবে আদালতে। আজকের ক্রাইম-নিউজ বিএনপির বিভাগীয় সমাবেশ, ১৮ রুটে বাস চলাচল বন্ধ। আজকের ক্রাইম-নিউজ বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ। আজকের ক্রাইম-নিউজ এসএসসি-এইচএসসি পরীক্ষা ঘোষিত সময়ে হচ্ছে না। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় অর্ধ কোটি টাকা ব্যয়ে গোডাউন সড়ক নির্মাণের উদ্বোধন। আজকের ক্রাইম-নিউজ জুসের সাথে ওষুধ খাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, কারাগারে পুলিশ সদস্য। আজকের ক্রাইম-নিউজ গাঁজা বেচে মাসে ৪ কোটি টাকা আয়। আজকের ক্রাইম-নিউজ রমজানের তারিখ ঘোষণা করল ইন্দোনেশিয়া। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের পর মাকেও শারীরিক সম্পর্কের প্রস্তাব। আজকের ক্রাইম-নিউজ প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান, প্রেমিকের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ
ঈদে বাবার বাড়ি যেতে না দেয়ায় ইউপি সদস্যের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। আজকের ক্রাইম-নিউজ

ঈদে বাবার বাড়ি যেতে না দেয়ায় ইউপি সদস্যের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠি প্রতিনিধি
ঈদে বাবার বাড়ি যেতে না দেয়ায় ঝালকাঠির রাজাপুর উপজেলায় রুনা লায়লা (২৬) নামে এক ইউপি সদস্যের (মেম্বার) স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
বৃহস্পতিবার (২১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার শুক্তাগড় এলাকার নারিকেলবাড়িয়া গ্রামের নিজের শোয়ার কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
রুনা লায়লা উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. কুদ্দুস হোসেনের স্ত্রী ও মঠবাড়ি ইউনিয়নের ডহশংকর এলাকার নুর হোসেন গাজীর মেয়ে। তিনি দুই সন্তানের জননী।
স্থানীয়রা জানায়, ইউপি সদস্য কুদ্দুসের শ্বশুরবাড়ির সঙ্গে তার সম্পর্ক ভালো না থাকায় আসা-যাওয়া বন্ধ ছিল। ঈদ উপলক্ষে বৃহস্পতিবার কুদ্দুসের স্ত্রী রুনা লায়লা বাবার বাড়ি যাওয়ার আবদার করেন। এ সময় কুদ্দুস ধমক দিয়ে বলেন এখন ঈদ করার সময় নয়। এই বলে কুদ্দুস গরু নিয়ে বাড়ির বাইরে যান।
কিছুক্ষণ পর বাড়িতে এসে রুনা লায়লাকে ডাকাডাকি করে না পেয়ে ঘরে গিয়ে দেখেন গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলছেন স্ত্রী। পরে তিনি পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

রাজাপুর থানা পুলিশের ওসি মো. জাহিদ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English