০৬ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
বাসার বাইরে যাকেই পাবেন,ধরে নেবেন সেই-ই করোনা পজিটিভ! আজকের ক্রাইম-নিউজ

বাসার বাইরে যাকেই পাবেন,ধরে নেবেন সেই-ই করোনা পজিটিভ! আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: যারা অসচেতন তাঁদের জন্য আর কোনো বলা নেই কিন্তু যারা সচেতন তাঁরা একটা পলিসি মেনে চলতে পারেন!বাসার বাইরে যাকেই পাবেন, ধরে নেবেন সেই-ই করোনা পজিটিভ! প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করার পরও চেষ্টা করবেন, সামনে অবস্থানরত ব্যক্তির কাছ থেকে নিরাপদ দূরত্ব মেনে চলতে। যতটুকু নিজের পক্ষ থেকে মেনে চলা সম্ভব, ততটুকুই মেনে চলার চেষ্টা করা আর কি!
পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবার জন্য প্রয়োজনীয় খাদ্যাভ্যাস ও ব্যায়াম করার চেষ্টা করবেন। একই সাথে মানসিক স্বাস্থ্যের গুরুত্ব বিবেচনায় সবসময় ধনাত্মক ধ্যান ধারণা পোষণ করার চেষ্টা করবেন।
(বিঃদ্রঃ অনেকেই বলছেন, করোনা আক্রান্ত ব্যক্তি তথ্য গোপন করার কারণে তাঁরা আক্রান্ত হয়েছেন/ হচ্ছেন! এই সমস্যা থেকে মুক্তির জন্য ধরে নিন সকলেই করোনা পজিটিভ এবং তাঁর প্রেক্ষিতেই নিজের নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করুন!)

লেখক : অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন), ওয়ারী বিভাগ, ডিএমপি, ঢাকা।

(ফেসবুক থেকে সংগৃহীত)

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019